মহিলা সঞ্চালককে গালিগালাজ, গ্রেপ্তার দক্ষিণের জনপ্রিয় অভিনেতা শ্রীনাথ

09:31 PM Sep 26, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যাপারটা যে এরকম ঘটবে, তা আগে থেকে আন্দাজও করতে পারেননি কেউই। কিন্তু হঠাৎই মহিলা সঞ্চালকের উপর ক্ষেপে গেলেন দক্ষিণী অভিনেতা শ্রীনাথ ভাসি (Sreenath Bhasi)। সঞ্চালককে শুরু করলেন গালিগালাজ দেওয়া।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

কাণ্ডটা হল, মুক্তি পেতে চলেছে মালায়ালম ছবি ‘চট্টবী’। সেই ছবির প্রোমোশনের জন্যই এক ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকার দিতে এসেছিলেন অভিনেতা শ্রীনাথ। হঠাৎই এক প্রশ্নে মেজাজ হারিয়ে ফেলেন শ্রীনাথ। তারপরই সঞ্চালিকার সঙ্গে অভব্য আচরণ করেন অভিনেতা। ক্যামেরা বন্ধ হতেই গালি গালাজ করতে থাকেন শুটিংয়ে সঙ্গে জড়িতে অন্যান্যদের।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: চলবে আড্ডা, খাওয়াদাওয়া, অষ্টমীতে পরবেন কাঞ্জিভরম, এবার পুজোয় আর কী কী করছেন মিমি?]

এই ঘটনায় শ্রীনাথের বিরুদ্ধে পুলিশে অভিযোগও করা হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য শ্রীনাথকে সোমবার থানায় আসার নির্দেশ দেওয়া হয়েছিল। কিন্তু নিজের জন্য একটি দিন চেয়েছিলেন অভিনেতা। কিন্তু শেষমেশ সোমবারই থানায় যান তিনি। এর পরেই তাঁকে গ্রেপ্তার করা হয়।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

গোটা ঘটনায় হতবাক শ্রীনাথের অনুরাগীরা। অনেকেরই মন্তব্য গোটা ঘটনা সাজানো। এটাও হয়তো সিনেমার প্রোমোশনের অঙ্গ। তবে ব্যাপারটি মোটেই তেমন নয়। ছবি মুক্তি আগেই বড়সড় বিপাকে পড়লেন অভিনেতা। তবে এরকম ঘটনা প্রথম নয়। বেশ কয়েক বছর আগে এক রেডিও জকির সঙ্গে খারাপ ব্যবহার করেছিলেন শ্রীনাথ।

[আরও পড়ুন: ‘অ্যাভেঞ্জার্স’ খ্যাত হলিউড অভিনেতার সঙ্গে জুটি বাঁধছেন আলিয়া, রাজা মৌলির নতুন ছবিতে বড় চমক]

Advertisement
Next