সবার থেকে ভাল মা-বাবা হতে চান, বই পড়ে সন্তান বড় করা শিখছেন রণবীর-আলিয়া

04:44 PM Sep 28, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভাল মা-বাবা হওয়ার জন্য নিজেদের তৈরি করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এখন নাকি সারাদিন এসব ব্যস্ততা নিয়েই কাটছে রণলিয়ার। একদিকে যেমন, হবু সন্তানের জন্য ঘর সাজাচ্ছেন, অন্যদিকে পড়ছেন নানারকম বইপত্র! হ্যাঁ, ঠিক এমনটাই করছেন রণবীর ও আলিয়া।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। বুধবার ৪০ এ পা দিলেন রণবীর কাপুর (Ranbir Kapoor )। জন্মদিনের দিনই ভাইরাল হয়েছে একটি সাক্ষাৎকার। এই সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, ”আলিয়া আজকাল খুব সিরিয়াস। সবেতেই ক্ষেপে উঠছে। এখন তো সারাদিন সন্তানকে কীভাবে বড় করবে তা নিয়ে নানা বইপত্র পড়ছে। শুধু তাই নয়, আমাকেও সেই বই পড়তে চাপ দিচ্ছে, আমিও পড়েছি। মোটে ৩০ শতাংশ। আমি আলিয়া বুঝিয়েছি, বই পড়ে সন্তানকে বড় করা যায় না। তবে কে কার কথা শোনে।”

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

বক্স অফিসে ‘ব্রহ্মাস্ত্র’ ছবি সুপারহিট। কয়েকদিনের মধ্যেই রণবীর-আলিয়ার সংসারে আসবে নতুন অতিথি। এসব নিয়েই মেতে আছেন বলিউডের এই তারকা দম্পতি। তবে এত খুশি থেকেও রাতে কিন্তু একটুও ঘুমতে পারছেন না রণবীর। বরং বেশিরভাগ রাতই তাঁর কাটছে অনিদ্রায়। হ্যাঁ, সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের এই কষ্টের কথাই জানালেন রণবীর।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: দ্রুত কমছে ওজন, একেবারেই বদলে গিয়েছে লাইফস্টাইল, দুশ্চিন্তায় হবু মা বিপাশা বসু!]

সম্প্রতি আরও একটি সাক্ষাৎকারে আলিয়াকে নিয়ে মস্করা শুরু করেন রণবীর। সেখানেই তিনি জানান, ”আলিয়া গোটা বিছানা জুড়ে শুয়ে থাকে। আর আমি এক কোণায় পড়ে থাকি। সারারাত আলিয়া বিছানায় ঘুরতে থাকে! বেশিরভাগ রাতেই আমার একেবারে ঘুম হয় না।”

রণবীরের একথায় অবশ্য সহমত পোষণ করেছেন আলিয়াও। উলটে আলিয়া বলেন, ”রণবীরের সবচেয়ে ভাল দিক হল, রণবীর খুব ঠান্ডা মানুষ। খুব ভাল শ্রোতা। মন দিয়ে সবার কথা শোনে।”

সম্প্রতি ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচারেই ব্যস্ত রয়েছেন আলিয়া (Alia Bhatt) ও রণবীর (Ranbir Kapoor)। আর প্রচারের ফাঁকে টুক করে আলিয়ার ওজন বৃদ্ধি নিয়ে রসিকতা করে ফেললেন রণবীর। মাতৃত্ব নিয়ে আলিয়াকে প্রশ্ন করতেই, আলিয়ার কথার মাঝেই ফোড়ন কাটেন রণবীর। টুক করে বলে ফেলেন, ‘একজন তো দিন দিন ছড়িয়ে পড়ছে।’ রণবীরের এই মন্তব্য আলিয়া হেসে উড়িয়ে দিলেও, নেটিজেনরা কিন্তু ক্ষেপে লাল। রণবীরকে তাঁরা পাষাণ হৃদয় বলেই ব্যাখা করছেন। শুধু তাই নয়, অনেকে তো বলেই ফেলেছেন রণবীর মোটেই ভাল বাবা হবেন না!

বলিউডের বহু প্রতীক্ষিত ‘ব্রহ্মাস্ত্র’ ছবির ঘোষণা করা হয়েছিল ২০১৪ সালে। ঠিক হয় অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt)। পরে ২০১৭ সালে প্রযোজক করণ জোহর জানান, ট্রিলজি হিসেবে ‘ব্রহ্মাস্ত্র’ তৈরি করা হবে। সেই মতো ২০১৮ সালে ছবির শুটিং শুরু করেন অয়ন।

[আরও পড়ুন: ‘বিগ বস সঞ্চালনার জন্য নেওয়া ১০০০ কোটি টাকা ফেরত দেব’, সলমনের দাবি ঘিরে চাঞ্চল্য ]

Advertisement
Next