shono
Advertisement

আসছে ‘দৃশ্যম টু’, প্রথম ঝলক শেয়ার করে নতুন রহস্যর ইঙ্গিত দিলেন অজয় দেবগন

কবে মুক্তি পাবে এই ছবি?
Posted: 09:18 PM Sep 28, 2022Updated: 11:57 AM Sep 29, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অজয় দেবগণ অভিনীত ছবি ‘দৃশ্যম’ দেখার পর থেকেই সিনেপ্রেমীরা অপেক্ষায় ছিলেন কবে এই ছবির সিক্যুয়েল আসবে। কয়েক মাস আগে খবরেই এসেছিল এই ছবির সিক্যুয়েল আসতে চলেছে। আর এবার অজয় দেবগন (Ajay Devgan) সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন এই ছবির সঙ্গে জড়িত কয়েকটি ছবি। যা কিনা দৃশ্যম টু-এর রহস্যকে আরও বাড়িতে তুলল।

Advertisement

অজয় দেবগণ যে ছবি শেয়ার করেছেন তাতে দেখা গেল সিনেমাহলের টিকিট, বাসের টিকিট, স্বামী চিণ্ময়ানন্দজির সিডি এবং রেস্তরাঁর বিল। তবে এই ছবিগুলো নয়, সঙ্গে সামনে এল দৃশ্যম ২-এর পোস্টারও। বৃহস্পতিবারই মুক্তি পাবে এই ছবির প্রথম ঝলক।

[আরও পড়ুন: রাজবাড়িতে মুখোমুখি ভূত ও মানুষ, গা ছমছমে গল্প নিয়ে হাজির ‘বল্লভপুরের রূপকথা’, দেখুন ট্রেলার]

‘দৃশ্যম’-এ সাড়া ফেলেছিলেন অজয়, টাব্বু শ্রিয়া সরন। ছবির জনপ্রিয়তার কথা মাথায় রেখে সিক্যুয়েলের কাজও শুরু হয়েছিল। সে কাজ নিশ্চয়ই শেষ হয়েছে এ বার, মনে করছেন অনুরাগীরা। মুম্বইয়ের কিছু সংবাদসংস্থা সূত্রে জানা গিয়েছে, ২ অক্টোবর থেকে ছবির প্রচার শুরু হবে। ঐ তারিখটি নাকি ছবিতে বিশেষ গুরুত্ব রয়েছে। যদিও ছবির চিত্রনাট্য নিয়ে বিশদ জানা যায়নি। মোহনলাল পরিচালিত তেলুগু ছবি ‘দৃশ্যম ২’ মুক্তি পেয়েছে গত বছর, অজয়ের ছবি তারই হিন্দি পুনর্নির্মাণ বলে জানা যায়।

এই ছবি ছাড়া অজয়ের ঝুলিতে রয়েছে আরও কয়েকটি ছবি। যার মধ্যে মুক্তির অপেক্ষায় রয়েছে থ্যাঙ্ক গড, ময়দান ও নিজের পরিচালিত ভোলা। তবে অজয়ের কথায়, ‘দৃশ্যম টু’ ছবিতে রয়েছে অনেক বড় চমক।

[আরও পড়ুন: সবার থেকে ভাল মা-বাবা হতে চান, বই পড়ে সন্তান বড় করা শিখছেন রণবীর-আলিয়া]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement