বুর্জ খালিফায় ফুটে উঠল শাহরুখের ভিডিও, দুবাই জুড়ে কিং খানকে নিয়ে হইহুল্লোড়

07:16 PM Sep 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এখনও ঢের দেরি তাঁর জন্মদিনের। কিন্তু বলিউডের বাদশা বলে কথা। তাই বুধবার দুবাইয়ে সন্ধে নামতেই বুর্জ খলিফার দেওয়াল জুড়ে শুধুই শাহরুখ (Shah Rukh Khan) । আর ব্যাকগ্রাউন্ডে বেজে উঠেছিল ‘ওম শান্তি ওম’-এর গান।

Advertisement

বুর্জ খালিফায় শাহরুখের ভিডিও ফুটে ওঠার নেপথ্যে রয়েছে এক বিশেষ কারণ। দুবাইবাসীদের হেলথ কেয়ার সম্পর্কে বোঝাতেই এই ধরনের ক্যাম্পেন। এই ভিডিও দেখে শাহরুখের অনুরাগীরা আপ্লুত। ঝড়ের বেগে শেয়ার হচ্ছে এই ভিডিও।

বড়পর্দা থেকে যতই সাময়িক বিরতি নিন না কেন, বলিউডের বাদশা তিনিই। কারণ তিনি যে শাহরুখ খান (Shah Rukh Khan)। বাদশাহী মেজাজ তাঁর মজ্জাগত। তাই সেই মেজাজেই ক্যামেরার সামনে ধরা দিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন ছবি।

Advertising
Advertising

[আরও পড়ুন: ওয়েব সিরিজে সৈনিকদের ‘অপমান’, একতা কাপুরের বিরুদ্ধে জারি গ্রেপ্তারি পরোয়ানা]

এই ছবিতে যেন নেটদুনিয়ায় বিস্ফোরণ ঘটিয়েছেন কিং খান। শরীরের প্রতিটি ভাঁজ নিখুঁতভাবে ফ্রেমবন্দি হয়েছে। ঘাড় পর্যন্ত নেমে আসা চুলে ফুটে উঠেছে গ্ল্যামারের রাজকীয়তা। ছবিতে আবার ‘সিলসিলা’ ছবির সংলাপের মতো ক্যাপশন দিয়েছেন শাহরুখ। নিজের না পরা শার্টের উদ্দেশে তিনি লিখেছেন, “তুম হোতি তো ক্যায়সা হোতা… তুম ইস বাত পে হ্যায়রান হোতি, তুম ইস বাত পে কিতনি হাসতি… তুম হোতি তো অ্যায়সা হোতা…।”

বয়স তো শুধু সংখ্যামাত্র। ‘পাঠান’ লুকে সেকথা আবারও প্রমাণ করেছেন শাহরুখ খান। একেবারে নিখুঁত এইট প্যাক অ্যাব বলিউড বাদশার শরীর জুড়ে। কোথাও এতটুকু মেদ নেই। ‘পাঠান’ ছবির টিজারে আলো আঁধারির মধ্যে মাত্র এক ঝলকই দেখা মিলেছিল শাহরুখের। তবে তাতেও তাঁর লম্বা চুলের নয়া লুক অনেকটাই স্পষ্ট হয়েছিল। আর গল্পের বিষয়বস্তু খানিকটা তুলে ধরলেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)।

টিজার দেখে যা আন্দাজ করা যায় সেই অনুযায়ী, এক চালচুলোহীন সর্বহারা ছেলের কাছে ভারতবর্ষই ধর্ম। এ দেশই তার অভিভাবক। আর সেই দেশকে রক্ষা করতেই বদ্ধপরিকর ‘পাঠান’। চলতি বছর ১৫ আগস্টে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু গত বছর মাদক কাণ্ডে ছেলে আরিয়ান জড়িয়ে পড়ার জেরে এই ছবির শুটিং মাঝপথেই থামিয়ে দিতে বাধ্য হয়েছিলেন শাহরুখ। পরে ছেলে ঘরে ফিরলে কাজ শুরু করেন। তাই সবমিলিয়ে ‘পাঠান’-এর পোস্ট প্রোডাকশনের কাজও বাকি থেকে যায়। আর সেই কারণেই পিছিয়ে যায় ছবির মুক্তির দিন।২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবিটি। ছবির জন্য তিনিও যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন, সেকথা নতুন ছবির ক্যাপশনে জানিয়েছেন কিং খান।

[আরও পড়ুন: সম্পর্ক ভাঙছে দীপিকা ও রণবীরের! টুইট ঘিরে তুমুল জল্পনা]

Advertisement
Next