পাকিস্তানি অভিনেতার সঙ্গে প্রেমে মত্ত আমিশা প্যাটেল! বলিউড জুড়ে জোর গুঞ্জন

10:05 AM Sep 30, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে জোর গুঞ্জন। পাকিস্তানি অভিনেতা ইমরান আব্বাসের সঙ্গে নাকি প্রেম করছেন অভিনেত্রী আমিশা প্যাটেল। বেশ কয়েক মাস ধরেই নাকি ইমরানের সঙ্গে ডেটিংয়ে মত্ত নায়িকা। গুঞ্জনে রয়েছে এই প্রেম এতটাই গভীর যে, আমিশা নাকি বিয়ের কথাও ভাবছেন!

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

তা হঠাৎ এমন গুঞ্জন রটল কেন?

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

সম্প্রতি ইমরানের সঙ্গে বাহরিনে দেখা হয় আমিশা প্যাটেলের সেখানেই আলাপ। তারপর ইমরান আমিশার একটি ভিডিও পোস্ট করে প্রশংসা করেন অভিনেত্রীর। সে পোস্ট থেকেই জল্পনার সূত্রপাত।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

সম্প্রতি আমিশাকে (Amisha Patel) এই নিয়ে প্রশ্ন করা হলে, অভিনেত্রীর স্পষ্ট উত্তর, ”আমার বয়স এখন ৪৬। এই বয়সে নতুন প্রেমের খবর শুনলে ভালই লাগে। তবে এটা একেবারেই গুঞ্জন। ইমরানের সঙ্গে শুধুই বন্ধুত্ব রয়েছে। অনেক দিন থেকেই ইমরান আমার পরিচিত।”

[আরও পড়ুন: সব দোষ কি স্বীকার করে নেবে বিজয়? ‘দৃশ্যম টু’ ছবির টিজারে চমক দিলেন অজয় দেবগণ]

প্রসঙ্গত, অন্যদিকে বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল আরেকটি খবর। বেশ কয়েকদিন ধরে নানা জায়গায় একসঙ্গে ঘোরাফেরা করতে দেখা যায় প্রয়াত কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের ছেলে ফয়জল এবং আমিশাকে। কংগ্রেস নেতা আহমেদ প্যাটেলের ছেলে ফয়জলের জন্মদিনে যেভাবে আমিশা শুভেচ্ছা জানিয়েছিলেন তা নজর এড়ায়নি নেটিজেনদের। তিনি লিখেছিলেন, “শুভ জন্মদিন ডার্লিং। লাভ ইউ। বছরটা দারুণ কাটুক।” ওই পোস্টের পরই জল্পনা তুঙ্গে ওঠে। তাহলে কি প্রেম করছেন তাঁরা? যা আরও চরম আকার ধারণ করে ফয়জলের প্রত্যুত্তরে। তিনি লেখেন, “ধন্যবাদ আমিশা। আমি সকলের সামনেই জিজ্ঞেস করছি। আমায় বিয়ে করবে?”

এই প্রশ্নের পর জল্পনা আরও বিরাটাকার ধারণ করে। তবে কি সত্যি ফয়জল এবং আমিশা বিয়ে করতে চলেছেন, এই প্রশ্ন নেটদুনিয়ায় ঘুরতে থাকে। জল্পনার মাঝে প্রেম প্রস্তাবটি ডিলিট করে দেন ফয়জল। কিন্তু সেটির স্ক্রিনশট ততক্ষণে নেটদুনিয়ায় ঘুরতে শুরু করে।

সেই সময়, বলিউড অভিনেত্রী সাফ জানান, “ফয়জলের সঙ্গে সম্পর্ক বহুদিনের। আমিশা এবং ফয়জলের পরিবারের সকলে একে অপরকে ভালভাবে চেনেন। দু’জনের মধ্যে সম্পর্ক ভাল। তবে আলাদা করে প্রেমের প্রস্তাব দেওয়ার কোনও প্রশ্নই ওঠে না। দু’জনের বিয়ের পরিকল্পনা নেই। একা আছি। একাই থাকতে চাই।” যদি তাই হয় তবে প্রেম প্রস্তাব ডিলিট করলেন কেন ফয়জল, তা নিয়েও প্রশ্ন উঠছে। আমিশার দাবি, তিনি ফয়জলকে টুইট ডিলিট করতে বারণ করেছিলেন। তবে ফয়জলের কাছে বেশ কয়েকটি ফোন আসার পরই এই সিদ্ধান্ত নিয়েছেন। আপাতত যে বি টাউনে বিয়ের আর কোনও সম্ভাবনা নেই তা স্পষ্ট।

[আরও পড়ুন: সম্পর্ক ভাঙছে দীপিকা ও রণবীরের! টুইট ঘিরে তুমুল জল্পনা]

Advertisement
Next