নিজের কেনা দ্বীপে দিনযাপন মিকার, গায়কের নতুন সম্পত্তি দেখলে চমকে উঠবেন

04:30 PM Sep 30, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় রীতিমতো চমক দিলেন জনপ্রিয় গায়ক মিকা সিং। ইনস্টাগ্রামে শেয়ার করলেন এমন এক ভিডিও যা দেখে হতবাক অনুরাগীরা।

Advertisement

মিকার কাণ্ডটা একটু বিশদে বলা যাক। সম্প্রতি ইনস্টাগ্রামে মিকা (Mika Singh) একটি ভিডিও শেয়ার করেছেন। যে ভিডিওতে দেখা যাচ্ছে মিকা একটি জলাশয়ে বোট চালাচ্ছেন। এই ভিডিও শেয়ার করে মিকা লিখলেন, স্বর্গ থেকে ভিডিও শেয়ার করলাম। এই ভিডিওতে মিকা আরও লিখলেন, ‘আমার আশ্চর্য সুন্দর স্বর্গে আপনাকে স্বাগত। আপনাকে এখানে আসতে হবে বোটে চড়ে। দয়া করে আসুন, সিংহ আপনার জন্য অপেক্ষা করছে।’

[আরও পড়ুন: পাকিস্তানি অভিনেতার সঙ্গে প্রেমে মত্ত আমিশা প্যাটেল! বলিউড জুড়ে জোর গুঞ্জন]

খবর অনুযায়ী, পাঞ্জাবে মিকার রয়েছে একটি প্রাইভেট আইল্যান্ড, রয়েছে একটি লেক, ৭ খানা বোট এবং ১০ টি ঘোড়া। প্রথম কোনও ভারতীয় গায়ক যাঁর রয়েছে এমন ব্যক্তিগত আইল্যান্ড।

Advertising
Advertising

২০০৬ সাল থেকে কেরিয়ার শুরু করেন মিকা। মূলত, পার্টি গানের ব্যাপারে বলিউডে তিনিই সেরা। তবে শুধু সিনেমার গান নয়, মিকার লাইভ শোয়েও ভিড় উপচে পড়ে। রিপোর্ট অনুসারে এই গায়কের মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১২০ কোটির কাছাকাছি। বেশ কয়েকটি বিলাসবহুল গাড়িও। তিনিই প্রথম ব্যক্তি যিনি ভারতে রেঞ্জ রোভার-এর অটোবায়োগ্রাফি লিমো মডেলের গাড়ি কিনেছিলেন। মুম্বইয়ের ফ্ল্যাট-সহ আরও বেশ কিছু বাংলোও রয়েছে মিকার।

[আরও পড়ুন: বুর্জ খালিফায় ফুটে উঠল শাহরুখের ভিডিও, দুবাই জুড়ে কিং খানকে নিয়ে হইহুল্লোড়]

Advertisement
Next