বিদেশি প্রেমিকা ও মায়ের মাঝে পড়ে নাজেহাল অঙ্কুশ, ‘ওগো বিদেশিনী’র ট্রেলারে চমক অভিনেতার

10:33 AM Oct 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলে থাকে বিদেশে। তাই মায়ের ভয়, কোনও এক বিদেশিনীই হবে ঘরের বউ। কিন্তু তা হতে দেওয়া যাবে না। ছেলেকে হাতের মুঠোয় রাখতে বিদেশে উড়ে গেলেন মা। সেখানেই গিয়েই গণ্ডগোল। ছেলের বিদেশিনী প্রেমিকার সঙ্গে বন্ধুত্ব হল মায়ের, কিন্তু ছেলের সঙ্গে তাঁকে বিয়ে দেওয়া যাবে না! এমনই এক গল্প নিয়েই ছবি তৈরি করে ফেলেছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। ছবির নাম ‘ওগো বিদেশিনী’ (
Ogo Bideshini)। প্রকাশ্যে এল এই ছবির ট্রেলার।

Advertisement

ওগো বিদেশিনী ছবির ট্রেলার দেখে বোঝা গেল, এই ছবি একেবারেই আবেগে ঠাসা। তবে রয়েছে কমেডিও। এই ছবিতে অভিনয় করেছেন অঙ্কুশ হাজরা (Ankush Hazra), অ্যালেকজান্ড্রা টেলর (Alexandra Taylor), মানসী সিংহ (Manashi Sinha), শান্তিলাল মুখোপাধ্যায় (Shaantilal Mukherjee) ও রাজনন্দিনী পাল (Rajnandini Paul)।

Advertising
Advertising

প্রসঙ্গত, টলিউডে একাধিক নায়ক প্রযোজনায় হাত পাকিয়েছেন। দেব, জিৎ তো রয়েছেনই, প্রসেনজিতেরও প্রযোজনার অভিজ্ঞতা রয়েছে। এবার সেই দলে নাম লিখিয়েছেন অঙ্কুশ। নেক্সজেন ভেঞ্চার ও অঙ্কুশ হাজরা মোশান পিকচার্সের ব্যানারে তৈরি হয়েছে মির্জা। মুক্তি পাবে আগামী ইদে। ছবিটি প্রযোজনা করছেন রক্তিম চট্টোপাধ্যায়। নিবেদক হিসেবে থাকছে অঙ্কুশের সংস্থা। ‘মির্জা’র পরিচালনার দায়িত্ব সামলেছেন সুমিত সাহিল। চিত্রনাট্যকার অর্নব ভৌমিক।

[আরও পড়ুন: বাবা শাকিব খানই, জন্মের আড়াই বছর পর সন্তানের পিতৃপরিচয় ফাঁস বাংলাদেশী অভিনেত্রীর]

ছবির জন্য নিজের লুক এক্কেবারে পালটে ফেলেছেন অঙ্কুশ। টিজারের শুটিং হয়েছে কলকাতায়। যাতে এক পরিত্যক্ত বাড়ির দৃশ্য ফুটিয়ে তোলা হয়েছে। সেখানেই ডেরা মির্জার। যাকে ধরতে মরিয়া গুণ্ডা, পুলিশ থেকে স্পেশ্যাল ফোর্স। মোক্ষম সময় ‘কাহানি মে টুইট’। দাবার চাল এক্কেবারে উলটে দেয় মির্জা। আগুন ধরিয়ে দেয় গোটা জায়গায়।

মির্জা হিসেবে অঙ্কুশকে দেখে মুগ্ধ দেব। ‘পুরো আগুন’, শুভেচ্ছা জানিয়ে লেখেন তিনি। এদিকে আবার অঙ্কুশের অনুরাগী তাঁর এই রূপকে ‘কেজিএফ’ সিনেমার রকি ভাইয়ের (যশ অভিনীত চরিত্র) সঙ্গে তুলনা করেছেন।

[আরও পড়ুন: ‘কাছের মানুষ সহজে পাওয়া যায় না’, জন্মদিনে ব্যক্তিগত জীবন নিয়ে অকপট প্রসেনজিৎ]

This browser does not support the video element.

Advertisement
Next