shono
Advertisement

‘তোমাকে পেলাম…’, বিয়ের ছবি পোস্ট করলেন রিচা ও আলি ফজল

'ফুকরে ৩' ছবিতে একসঙ্গে দেখা যাবে রিচা ও আলিকে।
Posted: 06:25 PM Oct 04, 2022Updated: 06:25 PM Oct 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন আলি ফজল ও রিচা চড্ডা। গোলাপি ও সাদার মিশেলে বিয়ের পোশাকের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন এই তারকা দম্পতি। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে আলি ফজল লিখলেন, ‘একটা সময় আমিও আর একটা সময় তুমিও…’

Advertisement

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘ফুকরে’ ছবিতে প্রথমবার একসঙ্গে দেখা যায় আলি (Ali Fazal) ও রিচাকে (Richa Chadha)। ছবির শুটিং চলাকালীন তাঁদের মধ্যে বন্ধুত্ব গাঢ় হয়। এরপর ঘনিষ্ঠ বন্ধুরাই জানান, শুধুমাত্র বন্ধুত্বে আর আটকে নেই তাঁদের সম্পর্ক। রিচার পছন্দ-অপছন্দের সঙ্গে অনেক মিল রয়েছে আলির। তাছাড়া দু’জনের বন্ধু সার্কেলও এক। ৭৪তম ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে ভিক্টোরিয়া ও আব্দুল ছবির প্রিমিয়ারে প্রথম দেখা যায় দু’জনকে একসঙ্গে। তারপর আর বুঝতে কারও বাকি থাকেনি যে প্রেমসাগরে ডুব দিয়েছেন দুই তারকা।

[আরও পড়ুন: কিমের প্রেমে হাবুডুবু লিয়েন্ডার পেজ, হাতে হাত ধরে কলকাতার ঠাকুর দেখলেন সেলেব জুটি]

আলি-রিচার প্রেমের খবর জানাজানি হতেই তাঁদের বিয়ের গুঞ্জন শুরু হয়। শোনা যায়, ২০১৯ সালে রিচাকে বিয়ের প্রস্তাব দেন আলি। অভিনেত্রীও রাজি হয়ে যান। ২০২০ সালের প্রথম দিকেই দু’জনের বিয়ে করার কথা ছিল। কিন্তু ততদিনে করোনার (Coronavirus) প্রকোপ শুরু হয়ে যায়। রিচা ও আলিকে বিয়ের পরিকল্পনা স্থগিত রাখতে হয়।

করোনা পরিস্থিতি একটু ঠিক হতেই ফের বিয়ের তোড়জোড় শুরু করে দেন দুই তারকা। চলতি বছরের শুরুতেও একবার রিচা ও আলির বিয়ের গুঞ্জন শোনা যায়। কিন্তু কোনও কারণে তা হয়নি। দক্ষিণ মুম্বইয়ের একটি অভিজাত হোটেলেই বিয়ের যাবতীয় অনুষ্ঠানের আয়োজন  করা হয়েছে। এদিকে ‘ফুকরে ৩’ সিনেমায় ফের স্ক্রিন শেয়ার করতে চলেছেন রিচা ও আলি। পরিচালনায় মৃগদীপ সিং লাম্বা।

[আরও পড়ুন: ঢাক বাজালেন প্রসেনজিৎ, এক ফ্রেমে ছবি তুললেন কাজল-রানি, তারকাদের অষ্টমী জমজমাট]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement