shono
Advertisement

বাওয়ালি রাজবাড়িতে দশমীর স্পেশাল ফটোশুটে নুসরত-যশ, ‘অশ্লীল’ছবি বলে কটাক্ষ নেটিজেনদের

বিজয়ার শুভেচ্ছা জানিয়ে বিপাকে তারকা জুটি।
Posted: 05:49 PM Oct 05, 2022Updated: 05:49 PM Oct 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পরনে লাল-সাদা ঘাঘড়া-চোলি। সিঁথিতে সিঁদুর। বাওয়ালি রাজবাড়িতে দশমীর স্পেশাল ফটোশুটে নজর কাড়লেন নুসরত জাহান। অবশ্য কম যাননি, যশ দাশগুপ্তও। কালো রঙের পোশাকে একেবারে হ্যান্ডসাম হাঙ্ক।

Advertisement

 বাওয়ালির রাজবাড়িতে দশমীর স্পেশাল ফটোশুটে মেতে উঠেছেন যশ ও নুসরত। আর সেই ছবি  পোস্ট করেই অনুরাগীদের বিজয়ার শুভেচ্ছা জানালেন এই তারকা জুটি। নুসরত লিখলেন, ‘ঢাকের আওয়াজ মিলিয়ে গেল, পুজো হলো শেষ…, প্রাণে শুধু জাগিয়ে রেখো এই খুশির রেষ..শুভ বিজয়া’

অন্যদিকে যশ লিখলেন, ‘এবার মাগো বিদায় তবে, আসছে বছর আবার হবে, সবাইকে মা রেখো সুখে, বিজয়া আজ মিষ্টি মুখে। শুভ বিজয়া।’

[আরও পড়ুন: সিঁদুরখেলার পর ঢাকের তালে নাচ, জমজমাট ঋতুপর্ণার দশমী, দেখুন ভিডিও ]

তবে এই সিঁদুর খেলার ছবি পোস্ট করে ট্রোলের শিকার হতে হয়েছে নুসরতকে। ছবি দেখা মাত্রই নেটিজেনদের একাংশ নুসরতকে তীব্র কটাক্ষ করতে শুরু করেছেন। অনেকের মতে, এই ধরনের ছবি বিজয়ার শুভেচ্ছার জন্য খুবই অশ্লীল। আবার অনেকে টেনে এনেছেন নুসরতের ধর্মকেও। তবে এসবে পাত্তা দেন না নুসরত বা যশ কেউই।

২০১৯ সালে তুরস্কে উড়ে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেন নুসরত। বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ভাঙন। তখনই সামনে আসে অভিনেতা যশ দাশগুপ্তর নাম। গত বছরই আলিপুর আদালত রায় দিয়ে জানিয়েছে, নুসরত ও নিখিলের এই তুরস্কের বিয়ে বৈধ নয়! এরই মাঝে ২০২১ সালের আগস্ট মাসে জন্ম হয় নুসরতপুত্র ঈশানের। বার্থ সার্টিফিকেটের মারফত প্রকাশ্যে আসে ঈশানের পিতার নাম যশ দাশগুপ্ত। তবে তাঁকে নিয়ে ওঠা সমস্ত গুঞ্জনকে ভুলে নিজের পরিবার ও কেরিয়ারের দিকেই এখন নজর দিতে চান অভিনেত্রী সাংসদ নুসরত জাহান।

[আরও পড়ুন: বান্ধবীর হাত ধরে আলি-রিচার রিসেপশনে হৃতিক, সাবার পোশাকের দাম শুনলে বিশ্বাসই হবে না ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement