বাবাকে নিয়ে রসিকতা, কমেডি শো থেকে রেগে বেরিয়ে গেলেন অভিষেক বচ্চন! দেখুন ভিডিও

08:38 PM Oct 06, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবাকে নিয়ে কোনও রসিকতা সহ্য করবেন না অভিষেক! স্পষ্ট জানিয়ে দিলেন কমেডিয়ান পরিতোষ ত্রিপাঠীকে। তবে শুধু জানিয়েই ক্ষান্ত দেননি, রেগে মেগে সোজা বেরিয়ে এসেছেন স্টুডিও থেকে। বিচারকের আসনে বসা রীতেশ দেশমুখ ও কুশা কাপিলা অভিষেকের কাণ্ড দেখে একেবারে হতভম্ব! কিন্তু অভিষেক এক কথার মানুষ। শোয়ে থাকবেন না তো, থাকলেনই না!

Advertisement

এমনই এক কাণ্ড ঘটল ‘কেস তো বনতা হ্যায়’ শোয়ে। যেখানে অতিথি হিসেবে এসেছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। আর সেই শোয়েই কমেডিয়ান পরিতোষ হঠাৎই অমিতাভ বচ্চনকে নিয়ে রসিকতা শুরু করলেন। পরিতোষের মুখে বাবা অমিতাভের নামে রসিকতা শুনে রীতিমতো ক্ষেপে গেলেন অভিষেক। সোজা বেরিয়ে গেলেন শোয়ের মাঝখান থেকে। অভিষেকের মুখে একটাই কথা, ”আমাকে বোকা পেয়েছেন!” অভিষেক আরও বলেন, আমাকে নিয়ে যতখুশি রসিকতা করুন। কিন্তু বাবাকে নিয়ে নয়। মানুষকে সম্মান করতে শিখুন।

[আরও পড়ুন: পোশাক নিয়ে বিপাকে হবু মা বিপাশা বসু, মুশকিল আসান করলেন আলিয়া ভাট! ব্যাপারটা কী?]

অভিষেক এমনিতে ঠান্ডা মাথার মানুষ। কখনওই প্রকাশ্যে তাঁকে মাথা গরম করতে দেখা যায়নি। তবে এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়তেই অনুরাগীরা রীতিমতো অবাক হয়েছেন। প্রায় সবাই অভিষেকের সঙ্গে একমত।

Advertising
Advertising

অভিষেক বরাবরই বলিউডে আন্ডাররেটেড। বক্স অফিসে সব সময় হয়তো জনপ্রিয়তা পায়নি তাঁর সব ছবি। তবু তাঁর অভিনীত অধিকাংশ ছবিই প্রশংসা কুড়িয়েছে। সিরিয়াস চরিত্র হোক কিংবা কমেডি সবেতেই নিজেকে প্রমাণ করেছেন তিনি। কিন্তু তবু বলিউডে শক্ত জমি আজও পাননি তিনি। ইতিমধ্যে ওয়েব দুনিয়াতেও পা রেখেছেন অভিষেক। কাজ করেছেন ‘ব্রেথ’ সিরিজে। সেখানে খল চরিত্রে সকলের মন জিতেছিলেন তিনি।

[আরও পড়ুন: রাবণ না কি মুসলিম যোদ্ধা!, ‘অদিপুরুষ’ ছবির ঝলক দেখে আপত্তি রাম মন্দিরের প্রধান পুরোহিতের ]

Advertisement
Next