অনন্যাকে পাত্তা দিলেন না আরিয়ান, শাহরুখপুত্রের হাবভাবে হতবাক নেটিজেনরা, দেখুন ভিডিও

09:30 PM Oct 06, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ এ কী হল, অনন্যা পাণ্ডে আর আরিয়া খানের মধ্যে! সম্পর্কে তিক্ততা? বন্ধুত্বে ভাঙন! তাহলে কি মাদকচক্রে ফেঁসে যাওয়ার পরেই অনন্যাকে এড়িয়ে চলছেন আরিয়ান! একটি ভিডিও সোশ্যাল ভিডিও ভাইরাল হতেই, অনুরাগীদের মনে এরকমই নানা প্রশ্ন। নেটিজেনরা তো মন্তব্য বক্সে লিখেই ফেললেন, অনন্যার প্রতি আরিয়ানের সব প্রেম গায়েব!

Advertisement

গপ্পোটা হল, সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, অনন্যার (Ananya Pandey) পাশ কাটিয়ে চলে গেলেন আরিয়ান। কথা বলা তো দূরে কথা, একটিবার অনন্যার দিকে তাকালেনও না শাহরুখপুত্র। অনন্যাও পুরো হতভম্ব। হঠাৎ আরিয়ান এমনটা করবেন বুঝতে পারেননি। তিনি তো সৌজন্যের খাতিরে এগিয়ে গিয়েছিলেন। কিন্তু শাহরুখপুত্র আরিয়ান পাত্তাই দিলেন না। এই ভিডিও নিয়ে ইতিমধ্যেই ট্রোল শুরু করে দিয়েছেন নেটিজেনরা।

[আরও পড়ুন: বাবাকে নিয়ে রসিকতা, কমেডি শো থেকে রেগে বেরিয়ে গেলেন অভিষেক বচ্চন! দেখুন ভিডিও]

মাদকচক্রে ফেঁসে আরিয়ান (Ariyan Khan) যখন জেলে। তখনই অনন্যাকেও জিজ্ঞাসাবাদের জন্য ডেকেছিল এনসিবি। আরিয়ান ও অনন্যা যে ভাল বন্ধু তা এতদিন সবাই-ই জানতেন। তবে এই ভিডিও প্রমাণ করছে এই দুজনের সম্পর্কে তিক্ততা জন্মেছে।

Advertising
Advertising

প্রসঙ্গত, নেপোটিজম বিতর্কে অনেক দিন আগেই নাম লিখিয়ে ফেলেছেন চাঙ্কি পাণ্ডেকন্যা অনন্যা। এমনকী, মাদককাণ্ডে আরিয়ান খান গ্রেফতার হওয়ার পর নাম এসেছিল অনন্যার। সিনেমার পর্দায় এখনও তেমন কিছু করে উঠতে পারেননি তিনি। তাঁর ঝুলিতে মাত্র তিন-চারটে ছবি। সামনেই মুক্তি পেতে চলেছে অনন্যার ‘লাইগার’। এই ছবিতে দক্ষিণী নায়ক বিজয় দেবরাকোন্ডার সঙ্গে জুটি বেঁধেছেন অনন্যা।

তবে খবরটা এটা নয়। খবর হল, ‘কফি উইথ করণে’ এসে বলিউড সম্পর্কে বিস্ফোরক মন্তব্য করে বসলেন অনন্যা (Ananya Pandey)। কেরিয়ারের শুরুতে কীভাবে রোগা চেহারার জন্য তাঁকে ট্রোলের শিকার হতে হয়েছিল, তা নিয়ে স্পষ্ট মুখ খুললেন অনন্যা।

‘কফি উইথ করণ’ শোয়ে এসে অনন্যা বললেন, ”সিনেমায় পা দিতেই আমাকে অনেক কটূক্তি শুনতে হয়েছে। সোশ্যাল মিডিয়া ছেড়ে দিন। বলিউডের অনেক মানুষ আমার মুখের উপর নানারকম কথা বলেছে। কখনও বলেছে আমার স্তন নেই, মসৃণ বুক। কখনও বলেছে আমাকে দেখতে খারাপ। আমার পরিবারকেও নানা সময় অপমান করেছে সবাই।”

অনন্যার কথায়, ”এই ট্রোলিং আমার উপর খুবই প্রভাব ফেলেছে। মানসিক অবসাদেও চলে গিয়েছিলাম। তবে আমার পরিবার আমার পাশে ছিল।”

স্টারকিড হওয়ার কারণেই করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ ছবিতে সুযোগ পান অনন্যা। এই ছবিতে অনন্যা ছাড়াও ছিলেন টাইগার শ্রফ, তারা সুতারিয়া। ছবি বক্স অফিসে ফ্লপ হয়। তবে নজর কাড়েন অনন্যা। এরপর কার্তিক আরিয়ান, ভূমি পেডনেকরের সঙ্গে ‘পতী, পত্নী অউর উওহ’ ছবিতে দেখা যায় অনন্যাকে। সম্প্রতি দীপিকা পাড়কোনের সঙ্গে ‘গেঁহরাইয়া’ ছবিতে অভিনয় করে নজর কাড়েন অনন্যা। অনন্যার কথায়, ”আমি অভিনয় ভালবাসি। অভিনেত্রীই হতে চেয়েছিলাম। এই ট্রোল আমার এই জেদকে নষ্ট করতে পারবে না।”

[আরও পড়ুন: পোশাক নিয়ে বিপাকে হবু মা বিপাশা বসু, মুশকিল আসান করলেন আলিয়া ভাট! ব্যাপারটা কী?]

Advertisement
Next