shono
Advertisement

দেব-হিরণের কোন্দলে নয়া মোড়, এবার বিজ্ঞাপন নিয়ে TMC সাংসদকে খোঁচা BJP বিধায়কের!

হিরণের সাম্প্রতিক টুইট নিয়েই নতুন করে শুরু হয়েছে জল্পনা।
Posted: 06:15 PM Nov 04, 2022Updated: 06:22 PM Nov 04, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাম্প্রতিক অতীতে তৃণমূল সাংসদ দেবকে (Dev) মালদ্বীপ ঘোরার প্রসঙ্গ তুলে তুমুল কটাক্ষ করেছিলেন বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)। ঘাটালে গিয়ে ‘বন্ধু’ হিরণকে তাঁর জবাব দিয়েছিলেন দেব। সেই বিতর্কের আঁচ যেন এবার টুইটারে পৌঁছাল। বিজ্ঞাপনের সাংসদ-বিধায়কদের যুক্ত থাকার অধিকার আছে কিনা, তা নিয়ে টুইটারে প্রশ্ন তুলেছেন হিরণ। অনেকে মনে করছেন, দেবকে খোঁচা দিয়েই এই টুইট করেছেন তিনি। 

Advertisement

ঘাটাল শহরের ২ নম্বর ওয়ার্ডের অনুষ্ঠানে গিয়ে খড়গপুরের বিজেপি (BJP) বিধায়ক বলেছিলেন, ‘‘সাংসদ হিসেবে প্রত্যেক মাসে মাইনে নেব। সাংসদ হিসেবে এখানে যা কাজ হবে, তার থেকে কাটমানি নেব। গরু চোর (Cattle Smuggling) এনামুল হকের কাছ থেকেও কাটমানি নেব। কাটমানি নিয়ে আমি সিনেমা করব। আর গার্লফ্রেন্ডকে নিয়ে মালদ্বীপে ছুটি কাটাতে যাব। আর ঘাটালের মানুষ জলের তলায় ডুবে থাকবে। আমি মালদ্বীপ গিয়ে গার্লফ্রেন্ডকে নিয়ে সুইমিং করব আর ঘাটালের মানুষ বন‌্যার সময় জলের তলায় সুইমিং করবে।”

[আরও পড়ুন: ‘অ্যাম্বুল্যান্সে করে শুটিংয়ে গিয়েছি’, কেন এত যন্ত্রণা সহ্য করতে হয়েছিল সোহিনীকে?]

এর জবাব দিতে গিয়েই দেব বলেন, “আমাকে ছোট করে কারও লাভ হবে না। ঘাটালে এসে মানুষের মন জয় করতে হবে। দেব যদি বিদেশে যায় নিজের টাকা নিয়ে ঘোরে। অ্যাটাক করলে আমাকে করো। বাড়িতে ঢুকো না। আমি কার সঙ্গে যাচ্ছি… সম্মান নিয়েই যাচ্ছি। এটা আমার আট-ন’বছরের সম্পর্ক, সবাই জানে। আমি তো লুকিয়ে যাচ্ছি না। তুমি যদি আমাকে হারাতে না পার। তাহলে আমার বাড়িতে ঢুকে…।”

এর পাশাপাশি আবার দেব জানিয়েছিলেন, সাংসদ হওয়ার আগে থেকেই তিনি শুটিং করেন। আর তাঁর সেই কাজ সম্পর্কে সবাই জানেন। এমন পরিস্থিতিতেই টুইটারে হিরণ লেখেন, “আমি এ বিষয়ে আইন/নীতিগত দিকটি জানি না… কোনও সাংসদ/ বিধায়ক বাণিজ্যিকভাবে কোনও সামগ্রীর বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত থাকতে পারেন? বিষয়টি নিয়ে কেউ কি কিছু জানাতে পারবেন?”

মনে করা হচ্ছে, যেহেতু দেব সাংসদ হওয়ার পাশাপাশি অভিনেতা, প্রযোজক আবার নানা বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত। সেই কারণে তাঁকে পরোক্ষে খোঁচা দিয়েই এই টুইট করেছেন বিজেপি বিধায়ক (BJP MLA)। যদিও এর আগে দেব জানিয়েছিলেন তিনি ও হিরণ ভাল বন্ধু। তাই বন্ধু হিসেবে এক বন্ধুর কথার উত্তর দিয়েছেন মাত্র। পরে হিরণ আবার জানিয়েছেন, তিনি দেব বা তাঁর বান্ধবীকে ব্যক্তিগত আক্রমণ করতে চাননি।

[আরও পড়ুন: ঐন্দ্রিলাকে নিজের হাতে বাড়ি ফিরিয়ে নিয়ে যাব, অন্যথা হবে না: সব্যসাচী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement