shono
Advertisement

Alia Bhatt: হাসপাতালে আলিয়া, আজই সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী?

অভিনেত্রীর সঙ্গে মুম্বইয়ের হাসপাতালে রয়েছেন রণবীর কাপুরও।
Posted: 11:15 AM Nov 06, 2022Updated: 12:01 PM Nov 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাসপাতালে আলিয়া ভাট (Alia Bhatt)। সঙ্গে রয়েছেন রণবীর কাপুরও। মনে করা হচ্ছে, আজ অর্থাৎ রবিবারই কাপুর পরিবারে নতুন সদস্য আসতে চলেছে। এদিনই সন্তানের জন্ম দিতে পারেন আলিয়া। 

Advertisement

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, রবিবার সকাল ৭টা নাগাদ আলিয়া ভাটকে নিয়ে মুম্বইয়ের এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে যান রণবীর কাপুর। হাসপাতালে প্রয়োজনীয় জোগাড়যন্ত্র করা হয়েছে। চিকিৎসকদের তৎপরতা দেখে মনে করা হচ্ছে, আজই দুপুরে সন্তানের জন্ম দিতে চলেছেন দুষ্টু মিষ্টি নায়িকা আলিয়া। স্বাভাবিকভাবেই কাপুর পরিবারেও আনন্দের জোয়ার। হাসপাতালে রণবীরের সঙ্গে রয়েছেন মা নীতু কাপুর, আলিয়ার মা সোনি রাজদান ও দিদি শাহীন ভাটও। সকলেই পরিবারে নতুন অতিথির অপেক্ষায় উদগ্রীব। 

[আরও পড়ুন: ‘জনগনমন’র সমান মর্যাদা প্রাপ্য ‘বন্দে মাতরম’ গানটিরও! আদালতে জানাল কেন্দ্র]

 

প্রসঙ্গত, ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েকদিন পর থেকেই আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায়। নিজেদের সম্পর্ক কখনও অস্বীকার করেননি আলিয়া ও রণবীর।  গত ১৪ এপ্রিল জীবনের নতুন অধ্যায় শুরু করেন রণবীর কাপুর এবং আলিয়া ভাট। সাতপাকে বাঁধা পড়েন বলিউডের তারকা যুগল। রণবীরের ‘বাস্তু’ আবাসনেই একসঙ্গে পথ চলার অঙ্গীকার নেন দু’জনে। পরিবার ও নিকটাত্মীয়দের উপস্থিতিতেই বিয়ে সারেন বলিউডের ‘মোস্ট ওয়ান্টেড ব্যাচেলর’।

[আরও পড়ুন: নেদারল্যান্ডসের কাছে হেরে বিশ্বকাপ থেকে বিদায় দক্ষিণ আফ্রিকার! সেমিফাইনালে ভারত]

বিয়ের কয়েক মাসের মধ্যেই রণলিয়া নতুন অতিথি আসার খবর জানান। তারপর থেকে নতুন অতিথিকে নিয়ে ব্যস্ত হয়ে পড়েন তাঁরা। ভাল মা-বাবা হওয়ার জন্য নিজেদের তৈরি করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এখন নাকি সারাদিন এসব ব্যস্ততা নিয়েই কাটিয়েছে রণলিয়ার। একদিকে যেমন, হবু সন্তানের জন্য ঘর সাজি.য়ছেন, অন্যদিকে পড়েছেন নানারকম বইপত্র! প্রস্তুতির মাঝেই রণবীরকে পাশে নিয়ে সাধ খেয়েছেন আলিয়া। আর সেই অনুষ্ঠানের একমাসের মধ্যে সেই বিশেষ মুহুর্ত আগত। আর কিছুক্ষণের মধ্য়েই সন্তানের জন্ম দিতে চলেছেনে আলিয়া। বলিউডে নতুন বাবা-মা হতে চলেছেন রণলিয়া।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement