shono
Advertisement

সলমনের ছবিতে অভিনয় করতে গিয়ে বিপত্তি, স্মৃতিশক্তি উধাও দিশার! কী ঘটেছিল?

ছয় মাসের জন্য স্মৃতি হারান নায়িকা!
Posted: 08:39 PM Nov 06, 2022Updated: 09:33 PM Nov 06, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুন্দরী দিশা পাটানি (Disha Patani) অভিনয় দক্ষতার পাশাপাশি নাচেও মুগ্ধ করেছেন হিন্দি ছবির দর্শককে। ‘এম এস ধোনি: দি আনটোল্ড স্টোরি’ (MS Dhoni the Untold Story) খ্যাত নায়িকা মানে শরীরচর্চাও বটে। তিনি নাকি সম্প্রতি মিক্সড মার্শাল আর্টও শিখছেন। টাইগার শ্রফের (Tiger Shroff) বান্ধবী বলে কথা, ফিটনেস সচেতন হওয়ারই কথা। এর মধ্যে বিন্দুমাত্র অস্বাভাবিকতা নেই। কিন্তু ছয় মাসের জন্য বলি নায়িকার স্মৃতি হারানো ঘটনা অবশ্যই চমকে দেওয়া খবর। ওই ঘটনার সঙ্গে আবার জড়িয়েছে সল্লু মিঞা অর্থাৎ কিনা সলমন খানের (Salman Khan) নাম! ঠিক কী হয়েছিল দিশার সঙ্গে? কীভাবে স্মৃতি হারালেন?

Advertisement

একটি সাক্ষাৎকারে সেই চাঞ্চল্যকর ঘটনার কথা জানিয়েছেন অভিনেত্রী। ২০১৯ সালে মাথায় আঘাত লাগে তাঁর। ফলে ছয় মাসের জন্য স্মৃতি হারিয়ে ফেলেছিলেন। সূত্রের খবর, সেই ঘটনা নাকি ঘটেছিল সলমন (Salman Khan) অভিনীত ‘ভারত’ (Bharat) ছবির শুটিং ফ্লোরে। ছবির একটি অ্যাকশান দৃশ্যে অভিনয়ের সময় কংক্রিটের মেঝেতে পিছলে পড়েন দিশা পাটানি। এর পরবর্তী ছয় মাসের স্মৃতি হারিয়ে ফেলেছেন অভিনেত্রী। অন্তত এমনটাই দাবি তাঁর। দিশার কথায়, “আমার জীবন থেকে ছ’টা মাস হারিয়ে ফেলেছি আমি, কারণ ওই ছয় মাসের কিছুই মনে নেই আমার।”

[আরও পড়ুন: সবুজ বিকিনিতে উপচে পড়া যৌবন, নেটদুনিয়ার আগুন ঝরালেন আরবাজ খানের প্রেমিকা]

উল্লেখ্য, ছবির সেটে দুর্ঘটনা ঘটলেও বরাবরই নাচ ও শরীরচর্চায় আগ্রহী এই বলি নায়িকা। মাঝমাঝেই জিমে ঘাম ঝরানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেই সব ভিডিও দ্রুত ভাইরাল হয়। সম্প্রতি দিশার ‘এক ভিলেন রিটার্নস’ (Ek Villain Returns) ছবিটি মুক্তি পেয়েছে। যদিও বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি ছবিটি। আগামিতে ‘যোদ্ধা’ (Yodha) ছবিতে দেখা যাবে দিশা পাটানিকে। এছাড়াও দক্ষিণের সুপারস্টার প্রভাসের (Prabhas) ‘প্রজেক্ট কে’-তে (Project K) তিনি রয়েছেন বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: নরমাল ডেলিভারির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছেন আলিয়া! কীভাবে নিয়েছিলেন প্রস্তুতি?]

তবে ছবির বাজারে সুন্দরী নায়িকার সময়টা খুব একটা ভাল যাচ্ছে না। স্মৃতি ফিরে পাওয়ার মতোই বলিউডে সাফল্য ফিরে পেতেও মরিয়া দিশা পাটানি।  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement