shono
Advertisement

এবার হিন্দি ওয়েব সিরিজে পা রাখছেন মিমি চক্রবর্তী, জানেন বিপরীতে কে?

সিরিজটির পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানি।
Posted: 07:18 PM Nov 07, 2022Updated: 07:20 PM Nov 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এবার ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। বাংলা নয়, হিন্দি ওয়েব সিরিজেই দেখা যাবে মিমি। খবর অনুযায়ী, বলিউডের জনপ্রিয় পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানির নতুন ওয়েব সিরিজেই অভিনয় করতে চলেছেন মিমি। তবে শুধু মিমি নয়, এই ওয়েব সিরিজে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অদিতি রাও হায়দরিকে।

Advertisement

বছরের শুরুতে ফিল্ম ফেয়ারের অনুষ্ঠানে প্রসেনজিতের পাশে দেখা গিয়েছিল মিমিকেও (Mimi Chakraborty)। তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল মিমির বলিউড যাত্রা নিয়ে। সংবাদমাধ্যমে মিমি জানিয়েছেন, ”হ্য়াঁ, আমি হিন্দি ওটিটিতে অভিনয় করতে চলেছি। খুব শীঘ্রই এই সিরিজের শুটিং শুরু হবে। আপাতত, এর থেকে বেশি কিছু বলতে চাই না। কারণ, চুক্তিপত্রে সই করা হয়েছে।”

স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম, রাইমা সেন, শাশ্বত চট্টোপাধ্য়ায়, টলিউডের বহু অভিনেতাকেই হিন্দি ওয়েব সিরিজে দেখা গিয়েছে। সদ্য আবির চট্টোপাধ্যায়ও ওটিটিতে পা রেখেছেন ‘অবরোধ’ সিরিজ থেকে। এবার সেই তালিকায় নাম লিখিয়ে ফেললেন মিমি।

[আরও পড়ুন: বরকে সঙ্গে নিয়ে তুমুল নাচ, হবু মা বিপাশার হল কী?]

প্রসঙ্গত, তৈরি হবে ‘পোস্ত’ সিনেমার (Posto Film) হিন্দি রিমেক। পরিচালনায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় (Shiboprosad Mukherjee)। আর এ ছবির মাধ্যমেই বলিউডে ডেবিউ করতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।

২০১৭ সালে মুক্তি পেয়েছিল উইন্ডোজ প্রোডাকশনের ছবি ‘পোস্ত’। ছবির চিত্রনাট্য নন্দিতা রায়ের। শিবপ্রসাদের সঙ্গে যৌথভাবে তিনি পরিচালনাও করেন। ছবিতে দীনেন লাহিড়ীর ভূমিকায় অভিনয় করেছেন প্রয়াত কিংবদন্তি সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chatterjee)। তাঁর ছেলে অর্ণবের চরিত্রে দেখা যায় যিশু সেনগুপ্তকে (Jisshu Sengupta)। নাতি পোস্তর (অর্ঘ্য বসু রায়) অভিভাবকত্ব পেতে চান দীনেন বাবু। এ নিয়ে ছেলের সঙ্গে মতপার্থক্য হয়। ঠাকুরদা ও বাবার লড়াই আদালতে পর্যন্ত গড়ায়।

জানা গিয়েছে, নতুন এই সিনেমার নাম হতে চলেছে ‘শাস্ত্রী vs শাস্ত্রী’। সৌমিত্র চট্টোপাধ্যায়ের অভিনয় করা চরিত্রে দেখা যাবে পরেশ রাওয়ালকে। যিশু অর্থাৎ অর্ণবের ভূমিকায় থাকছেন অমিত সাধ। মিমি নিজের অভিনয় করা চরিত্রই ফের ক্যামেরার সামনে তুলে ধরবেন। খুবই শিগগিরিই শুটিং শুরু হওয়ার কথা। এর আগেও শিবপ্রসাদ-নন্দিতা জুটির সিনেমা অন্য ভাষায় রিমেক হয়েছিল। মুক্তির আগেই শিবু-নন্দিতার ‘কণ্ঠ’ ছবির স্বত্ব কিনে নিলেন মালায়ালি পরিচালক রাজেশ নায়ার। উইন্ডোজ প্রোডাকশনের ‘হামি’ সিনেমার স্বত্বও তিনিই কিনে নেন। ‘কণ্ঠ’র মালায়ালি রিমেকের নাম ‘শব্দম’ (শব্দ)।

[আরও পড়ুন: ফের মসিহা সোনু সুদ, দুর্ঘটনায় বাদ যাওয়া হাত ফিরিয়ে দিলেন অসমের যুবককে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement