shono
Advertisement

উত্তরপ্রদেশে সন্ধে সাতটার পর মেয়েরা নিরাপদ নয়! বিস্ফোরক প্রিয়াঙ্কা চোপড়া

সম্প্রতি UNICEF-এর দূত হয়ে উত্তরপ্রদেশ সফরে যান প্রিয়াঙ্কা।
Posted: 07:48 PM Nov 11, 2022Updated: 03:51 PM Nov 12, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “উত্তরপ্রদেশের মতো রাজ্যে সন্ধে সাতটার পর মেয়েরা বাড়ির বাইরে বের হতে ভয় পায়”, এমনই মন্তব্য শোনা গেল প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) মুখে। দেশে ফিরে দু’দিনের জন্য লখনউ সফরে গিয়েছিলেন অভিনেত্রী। সেই সময়ের একটি ভিডিও আপলোড করেন তিনি। তাতেই নারী সুরক্ষা নিয়ে কথা বলতে গিয়ে এমন মন্তব্য করেছেন প্রিয়াঙ্কা। 

Advertisement

উত্তরপ্রদেশে গিয়ে যোগী আদিত্যনাথের প্রশংসা করেছিলেন প্রিয়াঙ্কা। মুখ্যমন্ত্রী যোগীর (Yogi Adityanath) শাসনকালেই সে রাজ্যে মহিলাদের পরিস্থিতি ভাল হয়েছে। এমনটাই জানিয়েছিলেন বলিউডের ‘দেশি গার্ল’। এই পরিবর্তন দরকার ছিল বলেই মন্তব্য করেছিলেন তিনি। উত্তরপ্রদেশের উইমেন পাওয়ার লাইনের (WPL) অফিসেও গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই ভিডিও বৃহস্পতিবার আপলোড করেছেন। ভিডিওয় নারী সুরক্ষা নিয়ে উত্তরপ্রদেশ পুলিশের নারী ও সুরক্ষা বিভাগের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল (ADG) নীরা রাওয়াতের সঙ্গে কথা বলছিলেন অভিনেত্রী।  

[আরও পড়ুন: আর্থিক অনটনের জেরে আত্মহত্যা? গল্ফগ্রিনের অফিসে উদ্ধার প্রযোজকের ঝুলন্ত দেহ]

কথার ফাঁকেই নীরা রাওয়াতকে প্রিয়াঙ্কা বলেন, “একটা বিষয়ে একটু জানান, উত্তরপ্রদেশের মতো এক রাজ্য… মানে আমিও লখনউয়ে বড় হয়েছি… একটা ভয় তো লেগেই থাকে… মানে সন্ধে সাতটার পর মেয়েরা বাড়ির বাইরে বের হতে ভয় পায়।” প্রিয়াঙ্কার এই কথা শুনেই তাঁকে এই সংক্রান্ত তথ্য দেখার প্রস্তাব দেন পুলিশ কর্তা। এরপরই নারী ও শিশুদের সুরক্ষার ক্ষেত্রে তাঁরা কীভাবে কাজ করছেন তা ঘুরে ঘুরে দেখান। 

উল্লেখ্য, UNICEF-এর গুডউইল অ্যাম্বাসাডর হয়েই উত্তরপ্রদেশ সফরে যান প্রিয়াঙ্কা।  সেই সফরেরই অঙ্গ হিসেবে উত্তরপ্রদেশের উইমেন পাওয়ার লাইনের অফিস ঘুরে দেখেন। যার ভিডিও আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়।  ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী জানিয়েছেন নারী ও শিশুদের সুরক্ষা অত্যন্ত প্রয়োজনীয়। তা নিয়ে এখনও অনেক অনেক কাজ করা বাকি। 

[আরও পড়ুন: জিম করতে গিয়ে হৃদরোগে আক্রান্ত, ৪৬ বছরেই প্রাণ হারালেন টেলি অভিনেতা সিদ্ধান্ত ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement