বড়পর্দা ঘুরে ফের ওয়েব সিরিজে, এবার কলকাতায় খুনের রহস্য ফাঁস করবেন একেনবাবু!

06:38 PM Nov 23, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সিরিজ থেকে সিনেমা। আর এবার ফের সিরিজে ফিরতে চলেছে একেন বাবু! হ্যাঁ, একেন বাবুর অনুরাগীদের জন্য সুখবর। বড়দিনেই হইচইয়ের পর্দায় আসতে চলেছে ‘একেন বাবু এবার কলকাতায়’! শহরে পা দিয়েই এক ধারাবাহিক খুনের সঙ্গে জড়িয়ে পড়েন একেন বাবু। এই রহস্যের জট খুলবে ২৫ ডিসেম্বর।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

চার বছর ধরে একেন বাবুর চরিত্রে অভিনয় করছেন অনির্বাণ। তাঁর অভিনয়ের জাদুতেই চরিত্রটি OTT প্ল্যাটফর্মের মাধ্যমে মানুষের মনের মণিকোঠায় জায়গা করে নিয়েছে। এবার এসভিএফের প্রযোজনায় বড়পর্দায় একেনবাবুর চরিত্র ফুটিয়ে তুলতে পেরে খুশি অভিনেতা। এর আগে সংবাদ প্রতিদিন ডিজিটালকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন, সুজন দাশগুপ্ত একেনবাবুর চরিত্র যেভাবে ভেবেছিলেন, তেমন চেহারা তাঁর একেবারেই নয়। কিন্তু অনির্বাণের অভিনয় দেখার পরে তাঁর মতো করেই চরিত্রটিকে সাজিয়েছেন লেখক। অভিনেতা হিসেবে এটি তাঁর অন্যতম প্রাপ্তি হিসেবেই ব্যাখ্যা করেছিলেন অনির্বাণ।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: কীভাবে মৃত্যু হয়েছিল সুশান্ত সিং রাজপুতের ম্যানেজার দিশার? জানিয়ে দিল CBI ]

বাঙালিদের কাছে গোয়েন্দা মানেই ফেলুদা, ব্যোমকেশ। তবে একেনবাবু এদের থেকে অনেকটাই আলাদা। তবুও বড়পর্দায় গোয়েন্দা গল্প নিয়ে ছবি তৈরি হলেই ব্যোমকেশ, ফেলুদার সঙ্গে তুলনা শুরু করেন অনেকে। সংবাদ প্রতিদিন ডিজিটালকে এক সাক্ষাৎকারে অনির্বাণ জানিয়েছিলেন, ”দর্শকরা যদি ব্যোমকেশ, ফেলুদার পাশাপাশি একেনবাবুর নাম রাখেন, তাহলে সেটা বড় প্রাপ্তি। তবে এটুকু বলতে পারি, একেনবাবু কিন্তু একেবারেই অন্যরকম গোয়েন্দা চরিত্র। যাঁরা সিরিজ দেখেছেন তাঁরা এটা জানেন।” ‘একেনবাবু’ নতুন সিরিজ ছবি নিয়েও বেশ উচ্ছ্বসিত গোটা টিম।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: এবার সলমনের হাত ধরে বড়পর্দায় ভাগ্নি আলিজেহ, জানেন কোন ছবিতে দেখা যাবে? ]

Advertisement
Next