মুখে কেক মাখিয়ে ঐন্দ্রিলার গালে স্নেহের চুম্বন, বোনের স্মৃতিতে ভাসলেন দিদি ঐশ্বর্য

03:57 PM Nov 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখের সামনে ভেসে উঠছে নানা স্মৃতি। মিষ্টি বোন ঐন্দ্রিলার এক মুখ হাসি আজও বার বার চোখের সামনে জ্বলজ্বল করে উঠছে তাঁর। আর তাই তো ঐন্দ্রিলার পুরনো ভিডিও বার বার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে স্মৃতিতে হারিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলার (Aindrila Sharma) দিদি ঐশ্বর্য।

Advertisement

সম্প্রতি দিদি ঐশ্বর্য ইনস্টাগ্রামে ঐন্দ্রিলার বার্থডে সেলিব্রেশনের ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, দুই বোনকে খুনসুটি করতে। কেক কাটার পর ঐন্দ্রিলার গালে কেক মাখিয়ে চুমুও খাচ্ছেন ঐশ্বর্য। এই ভিডিও শেয়ার করে ঐন্দ্রিলা লিখলেন, ‘আমার বুনু’।

নিজে চিকিৎসক। জানেন মৃত্যুর মানে কী? কিন্তু বোনের এভাবে চলে যাওয়া যেন কিছুতেই মেনে নিতে পারছেন না ঐশ্বর্য। ফেসবুকে বোনের সঙ্গে ছবি শেয়ার করে তিনি লেখেন, “অনেকদিন তো হল, এবার তাড়াতাড়ি চলে আই বুনু। তুই ছাড়া আমি যে পঙ্গু। কে আমাকে সাজিয়ে দেবে বলতো? কে আমার ছবি তুলে দেবে? কে না বলা মনের কথাগুলো আমার মুখ দেখে বুঝে যাবে? কে আলাদিনের আশ্চর্য প্রদীপ এর মত আমার সমস্ত মনের ইচ্ছে পূরণ করবে? কার সাথে আমি ঘুরতে যাব? কার সাথে পার্টি করব? কার সাথে আমি সারারাত জেগে সিনেমা দেখবো গল্প করব? কে আমাকে সঠিক পরামর্শ দেবে? আমাদের এখন কত প্ল্যান বাকি আছে বলতো? কে আমাকে নিঃস্বার্থ ভাবে ভালবাসবে? কে আমার জন্য পুরো পৃথিবীর সাথে লড়বে, আমাকে আগলে রাখবে?”

Advertising
Advertising

[আরও পড়ুন: ভারতীয় সেনাকে নিয়ে অপমানজনক টুইট! নেটদুনিয়ার রোষের মুখে অভিনেত্রী রিচা চাড্ডা]

এরপর আবার ঐশ্বর্য লেখেন, “আমার যে তুই ছাড়া র কোনও বেস্ট ফ্রেন্ড নেই। তুই যে আমার জীবনীশক্তি। এই ২৪ বছর এ আমি যে নিজে থেকে কিছুই করতে শিখিনি বুনু। আমি জানি তুই সাবলম্বী, কিন্তু তোর দিদিভাই যে তোকে ছাড়া খুব অসহায়। তাড়াতাড়ি আমার কাছে চলে আই বুনু। অপেক্ষায় রইলাম।”

টানা ২০ দিনের তীব্র লড়াইয়ের পর গত রবিবার বেলা ১২.৫৯ নাগাদ হাওড়ার বেসরকারি হাসপাতালে প্রয়াত হন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) । মাত্র ২৪ বছর বয়সে অভিনেত্রীর এভাবে চলে যাওয়া কিছুতেই মেনে নিতে পারছে না তাঁর অনুরাগীরা ও সহকর্মীরা। শক্তি, সাহস, যুদ্ধ, জয়ের আর এক নাম তাঁর ‘বুনু’, এমনটাই জানিয়েছেন ঐশ্বর্য। পোস্ট করেছেন ঐন্দ্রিলার পুরনো ভিডিও। যেখানে হাতে চ্যানেল লাগানো অবস্থাতেই নাচতে দেখা যাচ্ছে প্রয়াত অভিনেত্রীকে।

[আরও পড়ুন: অসুস্থ কমল হাসান, চেন্নাইয়ের হাসপাতালে ভরতি অভিনেতা ]

Advertisement
Next