জয়াপ্রদাকে ধর্ষণ করতে গিয়ে কষিয়ে চড়! গোটা কাণ্ডে মুখ খুললেন দালিপ তাহিল

04:54 PM Nov 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডের গুঞ্জনে নানা সময় নানারকম খবর ছড়িয়ে পড়ে। কোনওটা সত্য়ি, কোনওটা মিথ্যা। কিন্তু কোনটা সত্যি, কোনটা মিথ্যা, তা বোঝার আগেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে এই গুঞ্জন। অনেক সময় যা কিনা সেলিব্রিটিদের জীবনে ঝড় তোলে। এই যেমন, সম্প্রতি অভিনেতা দালিপ তাহিলের নামে আজব এক খবর সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা চোখে পড়তেই রেগে আগুন হন দালিপ।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

ঠিক কী ঘটে?

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

গুঞ্জন অনুযায়ী, বলিউডের সুপারহিট ছবি ‘আখরি রাস্তা’য় অভিনেত্রী জয়াপ্রদার সঙ্গে একটি অন্তরঙ্গ দৃশ্যের শুটিং করার সময় অভিনেতা দালিপ তাহিল (Dalip Tahil) নাকি নিজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। সামলাতে পারেছিলেন না নিজেকে। তারপর নাকি জয়াপ্রদা, অভিনেতাকে রুখতে তৎক্ষণাৎ কষিয়ে থাপ্পড় মারেন দালিপে গালে। কারণ জয়াপ্রদা সেই দৃশ্যে অস্বস্তিবোধ করেছিলেন। তবে এটা নাকি নিছকই গুজব, আদতে এমনটা কিছুই হয়নি। সম্প্রতি দালিপ তাহিল গুজবে প্রতিক্রিয়া দিতে গিয়ে জানান, তিনি সোশ্য়াল মিডিয়ার মাধ্য়মে এই ধরনের তথ্য দেখতে পেয়েছেন। একটি ইংরেজি দৈনিককে অভিনেতা বলেন, “আমি অনেক সময় পড়েছি যে আমি জয়া প্রদার সঙ্গে একটি ধর্ষণের দৃশ্য করছিলাম, তখন আমি নিজেকে সামলাতে পারি না এবং তারপর জয়া আমাকে চড় মারে।” অভিনেতার কথায়, ‘আসলে আমি কখনই জয়াজির সঙ্গে স্ক্রিন শেয়ার করিনি। আসলে আমি তা করতে আগ্রহী থাকলেও সুযোগ পাইনি তাঁর সঙ্গে কাজ করার। এমন দৃশ্য কখনওই ঘটেনি। পুরোটাই গুজব।’

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে বিগ বি ও জয়া, শাহরুখ কি আসছেন?]

অভিনেতা দালিপ তাহিলকে শেষ দেখা গিয়েছিল ‘হিট দ্য ফাস্ট কেস’ ছবিতে। এই ছবিতে দালিপের সঙ্গে অভিনয় করেছিলেন রাজকুমার রাও এবং সানিয়া মালহোত্রা। দালিপ ‘বাজিগর’, ‘কেয়ামত সে কেয়ামত তক’, ‘কাহো না পেয়ার হ্যায়’, ‘রক অন’, ‘রা.ওয়ান ‘এবং ‘ভাগ মিলখা ভাগ’ সহ প্রায় ১০০ টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন দালিপ।

[আরও পড়ুন: ভারতীয় সেনাকে নিয়ে অপমানজনক টুইট! নেটদুনিয়ার রোষের মুখে অভিনেত্রী রিচা চাড্ডা ]

Advertisement
Next