ঠাকুমা নীতু সিংয়ের পছন্দেই মেয়ের নামকরণ, নামের অর্থ জানালেন রণলিয়া

07:38 PM Nov 24, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে মেয়ের নাম রেখে ফেললেন রণবীর ও আলিয়া। তবে নামটি মোটেই রণবীর বা আলিয়ার ঠিক করা নয়। বরং এ ব্যাপারে এগিয়ে এলেন খুদের ঠাকুমা নীতু সিং। অনেক ভাবনা চিন্তা করে রণবীর ও আলিয়ার মেয়ের নাম দিলেন ‘রাহা’। সোশ্যাল মিডিয়ায় আলিয়াই ফাঁস করলেন মেয়ের নাম। ছবিও দিলেন। তবে একেবারেই আবছা। যেখানে দেখা গেল আলিয়া (Alia Bhatt) ও রণবীরের (Ranbir Kapoor) কোলে ছোট্ট রাহাকে। ছবি পোস্ট করে আলিয়া অনুরাগীদের জানিয়ে দিলেন, এই নামের মানেও।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

আলিয়া লিখলেন, ‘সংস্কৃততে রাহা মানে ‘বংশ’। বাংলা ভাষায় এর অর্থ ‘বিশ্রাম, আরাম, স্বস্তি’। আরবি ভাষায় এর অর্থ ‘শান্তি’। ছোট্ট রাহার সত্য়িই এই নামের উপযুক্ত। এই সব কটা গুন রাহার মধ্যে রয়েছে।’

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

নাতনির জন্মে বেজায় খুশি নীতু কাপুর।   সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে হাসিমুখে সকলের অভিবাদন গ্রহণ করেন নীতু। তখনই প্রশ্ন ওঠে, রণলিয়ার সন্তানকে কার মতো দেখতে হয়েছে? উত্তর নীতু জানিয়ে ছিলেন, এখনও বড়ই ছোট তাঁর নাতনি। তাই এই সময় কিছু বলা সম্ভব নয়। নাতনির জন্মেই আপ্লুত তিনি। জানান আলিয়া ও তাঁর মেয়ে দু’জনেই ভাল আছে।

[আরও পড়ুন: জয়াপ্রদাকে ধর্ষণ করতে গিয়ে কষিয়ে চড়! গোটা কাণ্ডে মুখ খুললেন দালিপ তাহিল ]

গত এপ্রিলে রণবীর ও আলিয়ার বিয়ে হয়। বিয়ের আড়াইমাস পরই সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া। সেই অবস্থাতে শুধু ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার করেছেন অভিনেত্রী। স্ত্রী সারাক্ষণ নজরে নজরে রেখেছিলেন রণবীর। অক্টোবর মাসের ছয় তারিখ সাধ অনুষ্ঠানের ছবি আপলোড করেছিলেন আলিয়া। তার ঠিক এক মাস পরই সন্তানের জন্মের খবর দিলেন।

[আরও পড়ুন: মুখে কেক মাখিয়ে ঐন্দ্রিলার গালে স্নেহের চুম্বন, বোনের স্মৃতিতে ভাসলেন দিদি ঐশ্বর্য]

Advertisement
Next