মাত্র সাতদিনেই ১০০ কোটি টাকার গণ্ডি পার, ‘ব্রহ্মাস্ত্র’কে টেক্কা দেবে ‘দৃশ্যম ২’?

05:33 PM Nov 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে ‘দ্য কাশ্মীর ফাইলস’, তারপর ‘ভুল ভুলাইয়া ২’। তার বেশ কয়েক মাস পড়ে ‘ব্রহ্মাস্ত্র’। আর এবার ‘দৃশ্যম ২’। গত কয়েক বছরে বলিউড বক্স অফিসে যে ভরাডুবি দেখা গিয়েছিল, তা অনেকটাই সামলে দিয়েছে এই ছবি। আর সেই ব্যবসায় এবার আশার আলো দেখাল অজয় দেবগন ও টাব্বু অভিনীত ছবি ‘দৃশ্যম ২’।

Advertisement

সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, গত শুক্রবারে মুক্তি পাওয়া ‘দৃশ্য়ম ২’ প্রথম সপ্তাহ থেকেই বক্স অফিসে ম্যাজিক দেখাতে শুরু করে দিয়েছে। মুক্তির প্রথম দুদিনেই দেশের সর্বত্রই হাউসফুল। হিসেব বলছে মুক্তির সাতদিনের মধ্যেই ১০০ কোটির ব্যবসা করে ফেলেছে ‘দৃশ্যম ২’। ট্রেন্ড বলছে, যে গতিতে ‘দৃশ্যম ২’ এগোচ্ছে, তাতে এই সপ্তাহেই ব্যবসার নিরিখে রণবীর ও আলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’ ছবিকে টেক্কা দেবে অজয়ের এই ছবি। প্রথম সপ্তাহে ‘ব্রহ্মাস্ত্র’ ১৬৮ কোটি টাকার ব্যবসা করেছিল। ট্রেন্ড বলছে এই উইকএন্ডেই ‘ব্রহ্মাস্ত্র’র ব্যবসাকে টপকে যাবে ‘দৃশ্যম ২’। 

প্রসঙ্গত, বক্স অফিস কাঁপাচ্ছে অজয় দেবগনের ‘দৃশ্যম ২’। ছবির গল্পে থাকা টুইস্টে চমকে উঠছেন দর্শক। বলিউড সূত্র বলছে, কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া’ ছবির রেকর্ড ভাঙতে চলেছে ‘দৃশ্যম ২’। এরই মাঝে বলিউডে ছড়িয়ে পড়ল দারুণ একটা খবর। সূত্র বলছে, খুব শীঘ্রই নাকি ‘দৃশ্যম ৩’ তৈরি করতে চলেছেন ছবির প্রযোজক কুমার মঙ্গত। ইতিমধ্যেই নাকি ছবির চিত্রনাট্য নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। তবে এখনই এই নিয়ে কোনও কিছু ফাঁস করতে চাইছেন না ‘দৃশ্যম’ টিম।

Advertising
Advertising

[আরও পড়ুন: বলিউড অভিনেতা বিক্রম গোখলের শারীরিক অবস্থার উন্নতি, তবে কাটেনি সংকট]

২০১৩ সালে মুক্তি পায় পরিচালক জিতু জোসেফের মালায়লম ছবি ‘দৃশ্যম’। ২০১৫ সালে এই ছবির হিন্দি রিমেক তৈরি করেন পরিচালক নিশিকান্ত কামাত। সেই ছবিও দারুণ হিট হয়। এরপর কয়েকবছর পরেই মালায়লম ভাষাতেই মুক্তি পায় ‘দৃশ্যম ২’। সেই ছবি ওটিটিতে দারুণ সাফল্য পায়। এরপরই ‘দৃশ্যম ২’-এর হিন্দি রিমেক বানান প্রযোজক কুমার মঙ্গতের ছেলে অভিষেক পাঠক। শোনা যাচ্ছে, অভিষেকই নাকি ‘দৃশ্যম ৩’ পরিচালনা করবেন।

ছবি মুক্তির প্রথম দুদিনেই ৬৪ কোটি টাকা ঝুলিতে ভরেছে ‘দৃশ্যম টু’। যেখানে একই সময়ে ‘ভুল ভুলাইয়া ২’-এর সংগ্রহে ছিল ৫৫.৯৬ কোটি। রিমেক হওয়া সত্ত্বেও কোনও বলিউড ছবি নিয়ে এত হইচই আগে ঘটেনি। আইনের চোখে ধুলো দিয়ে পুলিশের প্রতিটি চালে পালটা চাল দেয় বিজয় সালগাঁওকর। সেই বিজয়ের ভূমিকায় অভিনয় করেই বাজিমাত করেছেন অজয় দেবগন।

[আরও পড়ুন: আর ‘নকল’ করা যাবে না অমিতাভের কণ্ঠস্বর! নিষেধাজ্ঞা জারি দিল্লি হাই কোর্টের]

Advertisement
Next