এক ছবিতেই ফ্যান! জন্মের ১ মাসের মধ্যেই বার্সেলোনার বিশেষ স্বীকৃতি পেল রণলিয়ার মেয়ে

09:08 PM Nov 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ছবিতেই বার্সেলোনার ‘ফ্যান’ হয়ে গেল রণবীর ও আলিয়ার ছোট্ট মেয়ে। জনপ্রিয় ফুটবল ক্লাবের অফিশিয়াল টুইটার প্রোফাইল থেকে তাকে এই স্বীকৃতি দেওয়া হয়েছে। রণবীর (Ranbir Kapoor), আলিয়া এবং তাঁদের মেয়ে রাহাকে বার্সেলোনায় যাওয়ার আমন্ত্রণও জানানো হয়েছে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

নভেম্বর মাসের ৬ তারিখ মেয়ের জন্মের খবর জানান রণবীর ও আলিয়া (Alia Bhatt)। সোশ্যাল মিডিয়ায় লেখেন, “আমাদের জীবনের সেরা খবর। আমাদের মেয়ে ভূমিষ্ঠ হয়েছে…কী মিষ্টি মেয়ে হয়েছে… মা ও বাবা হিসেবে আমাদের খুশির ঠিকানা নেই… ভালবাসা, ভালবাসা আর শুধুই ভালবাসা।” শোনা গিয়েছে, সদ্যোজাতকে কোলে নিতেই কেঁদে ফেলেছিলেন রণবীর। কিছুতেই নাকি কান্না থামচ্ছিল না তাঁর।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: নেকড়ে-মানব বরুণ ধাওয়ান, হালকা মেজাজেই উপভোগ্য হরর কমেডি ‘ভেড়িয়া’]

গতকাল অর্থাৎ মঙ্গলবার মেয়ের সঙ্গে ছবি পোস্ট করেন রণলিয়া। জানান মেয়ের নাম। রাহা নাম রাখা হয়েছে রণবীর-আলিয়ার মেয়ের। কিন্তু তারকা দম্পতি এই নাম রাখেননি। নামটি রেখেছেন ঠাকুমা নীতু কাপুর। সোশ্যাল মিডিয়া পোস্টে এই খবর আলিয়াই দিয়েছেন। জানিয়েছেন মেয়ের নামের অর্থ। “সংস্কৃত ভাষায় রাহা মানে ‘বংশ’। বাংলা ভাষায় এর অর্থ ‘বিশ্রাম, আরাম, স্বস্তি’। আরবি ভাষায় এর অর্থ ‘শান্তি’। ছোট্ট রাহার সত্যি এই নামের উপযুক্ত। এই সব ক’টা গুণ রাহার মধ্যে রয়েছে”, লেখেন অভিনেত্রী।

ফুটবল খেলতে খুবই ভালবাসেন রণবীর। বার্সেলোনার বড় ভক্ত তিনি। তাই মেয়ের জন্য বার্সেলোনার জার্সি (জার্সিতে রাহার নামও লেখা রয়েছে) কিনেছিলেন। যা আলিয়ার পোস্ট করা ছবিতেও দেখা যাচ্ছে। এই ছবি টুইট করেই আবার বার্সেলোনার অফিশিয়াল টুইটার প্রোফাইলে লেখা হয়েছে, “অভিনন্দন আলিয়া ভাট, রণবীর কাপুর! নতুন বার্সা ফ্যানের জন্ম হল। আপনাদের সবাইকে বার্সেলোনায় একসঙ্গে দেখার অপেক্ষায় রইলাম আমরা।”

[আরও পড়ুন: জমাটি গল্পেই বাজিমাত ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র, চমক দিয়েছেন বুম্বাদাও! পড়ুন রিভিউ]

Advertisement
Next