ভেন্টিলেশনে তীব্র লড়াই শেষ, প্রয়াত অভিনেতা বিক্রম গোখলে

03:40 PM Nov 26, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সব লড়াই শেষ। প্রয়াত অভিনেতা বিক্রম গোখলে (Vikram Gokhale)। শনিবার পুণের হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন ৭৭ বছরের অভিনেতা। সংবাদসংস্থা এএনআই সূত্রে প্রকাশ্যে এসেছে এই খবর। 

Advertisement

Advertising
Advertising

শুধু বলিউডে নয়, মারাঠি ছবি ও নাটকে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন বিক্রম গোখলে। প্রায় চার দশকের অভিনয় জীবন তাঁর। ‘হাম দিল দে চুকে সনম’, ‘খুদা গওয়া’, ‘ভুল ভুলাইয়া’, ‘মিশন মঙ্গল’ ‘অগ্নিপথ’-এর মতো জনপ্রিয় হিন্দি ছবিতে অভিনয় করে তুমুল প্রশংসা পেয়েছেন। ২০১০ সালে মারাঠি ফিল্ম ‘অনুমতি’র জন্য জাতীয় পুরস্কার পান বিক্রম গোখলে। বর্ষীয়ান অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল শিল্পা শেট্টির ‘নিকাম্মা’ ছবিতে। চলতি বছরের জুন মাসে মুক্তি পেয়েছিল ছবিটি।

[আরও পড়ুন: সাইবার প্রতারণার ফাঁদে বাংলা সিরিয়ালের অভিনেতা, খোয়ালেন সারাজীবনের সঞ্চয়! ]

২০১৬ সালে গলার সমস্যার জন্য মঞ্চ ছাড়েন বিক্রম গোখলে। শুধু সিনেমা, সিরিজে অভিনয় করতেন। তাও বেছে বেছে। গত ২৪ নভেম্বর বর্ষীয়ান অভিনেতাকে হাসপাতালে ভরতি করা হয়। তবে তা গলার সমস্যা না অন্য কোনও শারীরিক সমস্যার জন্য, সে বিষয়ে কিছু জানা সম্ভব হয়নি।

শোনা যায়, পুণের দীনানাথ মঙ্গেশকর হাসপাতালে ভরতি হওয়ার পরপরই বিক্রম গোখলেকে ভেন্টিলেশনে দেওয়া হয়। মাঝে অভিনেতার মৃত্যুর গুজব ছড়ায়। তা দেখেই আবার অজয় দেবগন, রীতেশ দেশমুখের মতো তারকা শোকপ্রকাশ করেন। কিন্তু পরে হাসপাতাল ও অভিনেতার পরিবারের পক্ষ থেকে জানানো হয় বিক্রম গোখলে বেঁচে রয়েছেন। হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। অভিনেতার শারীরিক অবস্থার উন্নতি হওয়ারও খবর শোনা গিয়েছিল। কিন্তু শনিবার শেষরক্ষা হল না বলেই খবর। 

অভিনেতার প্রয়াণে শোকাতুর তাঁর অনুরাগীরা। শোনা গিয়েছে, বালগঙ্গাধর রঙ্গমঞ্চে বিক্রম গোখলের মরদেহ রাখা হবে। সেখানে তাঁকে শ্রদ্ধা জানাবেন অনুরাগীরা। তারপর পুণের বৈকুণ্ঠ শ্মশানে শেষকৃত্য।  সেখানেও অনুরাগীদের শ্রদ্ধা জানানোর সুযোগ থাকবে। 

[আরও পড়ুন: নেকড়ে-মানব বরুণ ধাওয়ান, হালকা মেজাজেই উপভোগ্য হরর কমেডি ‘ভেড়িয়া’]

Advertisement
Next