‘উপরে উপরে সবাই বন্ধু’, মন্তব্য পালটা মন্তব্যের রাজনীতি নয়, সৌজন্যের বার্তা দেব-মিঠুনের

05:56 PM Nov 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মন্তব্য পালটা মন্তব্যের রাজনীতির মাঝে সৌজন্যের বার্তা দিলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) ও দেব। রাজনীতিতে সৌজন্য থাকা উচিত বলেই মনে করেন বিজেপি (BJP) নেতা ও তৃণমূল সাংসদ (TMC MP)। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়েই এমন মন্তব্য করেছেন দু’জনে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

Advertising
Advertising

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

‘প্রজাপতি’ সিনেমায় বাবা ও ছেলের ভূমিকায় অভিনয় করছেন দেব (Dev) ও মিঠুন। তার জন্যই দুই তারকা সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন। মিঠুন জানান, এত বছরের সম্পর্কে তিনি ও দেব কোনওদিন রাজনীতি নিয়ে ‘রা’ নিয়েও আলোচনা করিনি। কারণ তাঁরা একে অন্যের রাজনৈতিক অবস্থানকে সম্মান করেন। এরপরই মহাগুরু বলেন, “রাজনৈতিক সৌজন্য থাকা উচিত তা দেব বারবার করে বলছে। এটা আনুন। উপরে সব ঠিক আছে, সবাই বন্ধু। নিচে যাঁরা ওরা বোঝে না, ওরা ধুমধাড়াক্কা করে বেড়াচ্ছে।”

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: বাঙালি পরিচালকের ছবিতে প্রথমবার জুটি বাঁধছেন পঙ্কজ ত্রিপাঠি ও জয়া আহসান? জল্পনা তুঙ্গে]

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে আবার দেব জানান, ২০১৪ সালে ভোটে জিতে সাংসদ হওয়ার সময় থেকেই তিনি রাজনৈতিক সৌজন্য বজায় রেখে চলেছেন। প্রার্থী হিসেবে নাম ঘোষণা হওয়ার সঙ্গে সঙ্গেই বিরোধী সিপিএম নেতার বাড়িতে গিয়ে তাঁর আশীর্বাদ নিয়েছিলেন। তারকা সাংসদ বলেন, “নিজেকে বড় করতে গেলে অন্যকে ছোট করার দরকার হয় না। কুকথা বলার প্রয়োজন হয় না। উপরে উপরে সব ঠিক আছে।” এরপরই আবার দেব বলেন, “ইশ্বর সবাইকে সুস্থ রাখুক। কিন্তু আজকে প্রধানমন্ত্রীর কিছু হলে মুখ্যমন্ত্রী দেখতে যাবেন না? নাকি মুখ্যমন্ত্রীর কিছু হলে প্রধানমন্ত্রী কি দেখতে আসবেন না! কারও ক্ষতি হয় এমন কিছু করবেন না।”

বারাণসীতে ‘প্রজাপতি’র শুটিং হয়েছে। মিঠুনের মতে সকলেরই একবার এই আরতি দেখা উচিত। বাংলায় এমন গঙ্গারতির উদ্যোগকেও স্বাগত জানান মিঠুন ও দেব। দেবের কথা অনুযায়ী, কলকাতা ও বারাণসী, দুই অভিন্ন ভারতের অঙ্গ। তাই ভাল কোনও উদ্যোগ যদি সেখানকার অনুপ্রেরণায় করা হয় তাতে আপত্তির কিছু তো থাকার কথা নয়।

[আরও পড়ুন: অশ্লীল ছবি ‘কাশ্মীর ফাইলস’! ইজরায়েলি পরিচালকের মন্তব্যে বিতর্ক, পালটা অনুপম-বিবেকদের]

Advertisement
Next