‘পুকারতা চলা হু ম্যায়…’, আশা পারেখকে দেখে পুরস্কার মঞ্চে গান প্রসেনজিতের, দেখুন ভিডিও

08:34 PM Nov 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোমবার শেষ হয়েছে গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (IFFI 2022)। শেষ দিনে দারুণ এক মুহূর্তের সাক্ষী ছিলেন উৎসবের দর্শকরা। মঞ্চে উঠে আশা পারেখকে দর্শকাসনে দেখেই ‘পুকারতা চলা হু ম্যায়…’ গান গেয়ে ওঠেন বাংলার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। তাতেই লাজে রাঙা হয়ে যান বর্ষীয়ান বলিউড অভিনেত্রী। 

Advertisement

Advertising
Advertising

গত ২০ ডিসেম্বর থেকে শুরু হয়েছে গোয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (53rd IFFI)। দেশ-বিদেশের বহু অভিনেতা, পরিচালক ও বিশিষ্ট ব্যক্তিত্বরা অতিথি হিসেবে হাজির হয়েছিলেন সেখানে। বিদেশের পাশাপাশি ভারতের নানা প্রান্তের সিনেমাও দেখানো হয়। গতকাল অর্থাৎ সোমবার উৎসবের শেষ দিনে সম্মান জানানো হয় বাংলার ‘মিস্টার ইন্ডাস্ট্রি’ প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। 

[আরও পড়ুন: ‘উপরে উপরে সবাই বন্ধু’, মন্তব্য পালটা মন্তব্যের রাজনীতি নয়, সৌজন্যের বার্তা দেব-মিঠুনের

মঞ্চে উঠে তথ্য ও সম্প্রচারমন্ত্রী অনুরাগ ঠাকুরের কাছ থেকে সম্মান গ্রহণ করেন প্রসেনজিৎ। এরপরই সঞ্চালক তাঁকে কিছু বলার অনুরোধ করেন। সম্মান জানানোর জন্য সকলকে ধন্যবাদ দেন প্রসেনজিৎ। কথার মাঝেই তিনি দর্শকাসনে বসে থাকা আশা পারেখের কথা উল্লেখ করেন। জানান, বর্ষীয়ান অভিনেত্রীকে দেখলেই তাঁর বাবা বিশ্বজিতের ‘মেরে সনম’ সিনেমার বিখ্যাত গান ‘পুকারতা চলা হু ম্যায়…’র কথা মনে পড়ে। সেই গান গাইতে ইচ্ছে করে। 

এই সুযোগ ছাড়তে চাননি সঞ্চালক। প্রসেনজিৎকে তিনি দু’কলি গাওয়ার অনুরোধ করেন। অভিনেতা জানান, তিনি গান গাইলে বর্ষীয়ান অভিনেত্রী লজ্জায় লাল হয়ে যাবেন। কিন্তু গান প্রসেনজিৎকে গাইতেই হয়। আর তার জেরেই লাজুক হাসি দেখা যায় আশা পারেখের মুখে। 

এদিকে গত শুক্রবারই মুক্তি পেয়েছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। সে ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন প্রসেনজিৎ। ছবির অন্যতম প্রযোজকও তিনি। তাই দায়িত্ব নিয়েই প্রচার পর্ব সেরেছেন। এখনও সেই ছবির পোস্ট রিলিজ প্রমোশনের কাজ রয়েছে। এর মধ্যেই নতুন ছবি ‘কাবেরী অন্তর্ধান’-এর ঘোষণা করেছেন তারকা। ‘দৃষ্টিকোণ’, ‘কিশোর কুমার জুনিয়র’ এবং ‘জ্যেষ্ঠপুত্র’র পর আবারও কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে শ্রাবন্তী চট্টোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, চূর্ণী গঙ্গোপাধ্যায় এবং পূরব শীল আচার্যকে।

[আরও পড়ুন: ফের দক্ষিণী ছবিতে কঙ্গনা, এবার ভয় দেখাবেন ‘চন্দ্রমুখী’র ভূমিকায়!

Advertisement
Next