OMG! স্বস্তিকা অন্তঃসত্ত্বা! ‘বেবি বাম্পে’র ছবি পোস্ট করলেন নায়িকা, শোরগোল নেটদুনিয়ায়

08:59 PM Nov 29, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি দাঁড়িয়ে রয়েছেন আয়নার সামনে। হাতে ধরা মোবাইলে তুলে রাখছেন সেলফি। এমনই একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee)। আর সেই ছবি ঘিরেই শোরগোল নেট ভুবনে। কেননা ছবিতে স্পষ্ট স্বস্তিকার স্ফীতোদর, যা ইঙ্গিত দিচ্ছে তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার দিকেই। তাহলে কি আবার মা হতে চলেছেন নায়িকা? বাড়ছে গুঞ্জন। অনেকেই তাঁকে শুভেচ্ছা পর্যন্ত জানিয়ে ফেলেছেন।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

কিন্তু ব্যাপারটা কি তাই? সত্য়িই অন্তঃসত্ত্বা স্বস্তিকা, নাকি… হ্য়াঁ, ঠিকই ধরেছেন। বিষয়টা নেহাতই অভিনয়ের অংশ। নতুন ছবি ‘কালা’তে এই ভূমিকায় থাকছেন অভিনেত্রী। কিন্তু তিনি তাঁর পোস্টে তেমন কিছু না লেখাতেই শুরু হয়েছে গুঞ্জন। একজনকে তো রীতিমতো শুভেচ্ছা বার্তার উত্তরে ধন্যবাদও জ্ঞাপন করেন তিনি। ফলে আরও জোরালো হতে থাকে জল্পনা। যদিও অনেকেই সন্দেহও প্রকাশ করেন, এটা নিশ্চয়ই কোনও অন্তঃসত্ত্বার চরিত্রে অভিনয়ের অংশ।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ব়্যাপিডোয় ওঠাই কাল! তরুণী যাত্রীকে গণধর্ষণের অভিযোগ চালক ও তাঁর সঙ্গীর বিরুদ্ধে!]

উল্লেখ্য, অন্বিতা দত্ত পরিচালিক ছবি ‘কালা’ ছবিতে স্বস্তিকা ছাড়া অভিনয় করেছেন তৃপ্তি ডিমরি ও প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল। সপ্তাহ দুয়েক আগেই মুক্তি পেয়েছে ছবিটির ট্রেলার। যা থেকে জানা যাচ্ছে, চারের দশকের গ্ল্যামার জগতের প্রেক্ষাপটে সাইকোলজিক্যাল থ্রিলার গোত্রীয় হতে চলেছে ছবিটি। ছবিতে প্রধান চরিত্র মঞ্জুশ্রীর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন স্বস্তিকা। তাঁর চরিত্রের নাম উর্মিলা। আগামী ১ ডিসেম্বর স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্সে (Netflix) মুক্তি পাবে ছবিটি।

‘কালা’র মাধ্যমেই বলিউডে ডেবিউ করছেন ইরফান খানের (Irrfan Khan) ছেলে বাবিল। ২০২০ সালের ২৯ এপ্রিল প্রয়াত হন ইরফান। তার দু’বছর পর মুক্তি পাচ্ছে বাবিলের ছবি। ট্রেলারে খুব বেশি সংলাপ নেই তাঁর। তবে সামান্য উপস্থিতিতেই বাবিলের প্রতিভার আভাস মিলেছে। স্বস্তিকা, তৃপ্তি ও বাবিল ছাড়াও ছবিতে নজর কেড়েছেন অমিত সিয়াল, বরুণ গ্রোভার, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মতো অভিনেতারা।

[আরও পড়ুন:এয়ার ইন্ডিয়ার সঙ্গে মিশে যাচ্ছে ভিস্তারা , ভারতের বৃহত্তম এয়ারলাইনস হওয়ার দৌড়ে টাটা]

Advertisement
Next