Shah Rukh Khan: নায়ক নন, তীর্থযাত্রী কিং খান! সৌদিতে সিনেমার শুটিং শেষে সোজা মক্কায় শাহরুখ

11:15 AM Dec 02, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলমান খবরের ঝুলি। তিনি যে কাজই করবেন, সেটাই খবর। এমনই ক্যারিশ্মা তাঁর। কাজের মাঝে এবার তীর্থযাত্রা সেরে লাইমলাইট কাড়লেন বলিউড বাদশাহ। সৌদি আরবে ফিল্মের শুটিং প্যাক আপের পর কিং খান চলে গেলেন সোজা মক্কায় (Mecca)। নিয়ম মেনে সেখানকার ধর্মীয় আচার অনুষ্ঠানে অংশ নিতে দেখা গেল শাহরুখ খানকে (Shah Rukh Khan)। হিরো নয়, একেবারে সাধারণের বেশেই মক্কায় তীর্থ ভ্রমণ সারলেন বলিউড তারকা। তাঁর টিমের তরফে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করতেই অনুরাগীদের আগ্রহের পারদ তুঙ্গে। প্রিয় অভিনেতাকে একটু অন্য রূপে দেখে মজে গিয়েছেন তাঁর ফ্যানেরা।

Advertisement

Advertising
Advertising

একসঙ্গে হাতে তিন তিনটে ছবি। ‘পাঠান’, ‘ডানকি’, ‘জওয়ান’। ‘পাঠান’ নতুন বছরই মুক্তি পাবে। কাজ প্রায় শেষ। শাহরুখ খান , রাজকুমার হিরানি এবং জিও স্টুডিওজের প্রযোজনায় ‘ডানকি’র  (Dunki)শুটিং চলছিল সৌদি আরবে (Saudi Arab)। আপাতত তাও শেষ। বুধবারই ভিডিও বার্তায় তিনি প্যাক আপের কথা ঘোষণা করেছিলেন। বলেন, ”সৌদিতে ডানকির শুটিং শেষ করে বেশ নির্ভার অনুভব করছি। ভাল লাগছে। রাজু স্যর ও গোটা টিমকে ধন্যবাদ। সৌদির সংস্কৃতি মন্ত্রক যেভাবে আমাদের স্বাগত জানিয়ে, দারুণ দারুণ লোকেশনে শুট করার অনুমতি দিয়েছে, তাতে তাদের বিশেষ ধন্যবাদ। আমি আপ্লুত।”

[আরও পড়ুন: বাবা-ছেলের মিষ্টি সম্পর্কের গভীর রসায়ন, ট্রেলারে নজর কাড়ল মিঠুন-দেবের ‘প্রজাপতি’]

এরপরই শুটিংয়ে ইতি টেনে শাহরুখ পরদিন ছোটেন মক্কায়। বদলে গেল বেশভূষাও। পরনে সাদা উত্তরীয়, মুখে মাস্ক। এভাবেই মক্কায় ঢুকলেন কিং খান। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় (Social Media) বেশ ভাইরাল হয়ে পড়ল, তা আর বলার অপেক্ষা রাখে না। নেটিজেনরা নানা মন্তব্যে ভরিয়ে দিচ্ছেন ওয়াল। কেউ লিখছেন, ”কী সুন্দর! ইনশাল্লাহ! আপনার সমস্ত প্রার্থনা পূরণ করুন আল্লাহ।” এলোমেলো চুল, মুখে খোঁচা খোঁচা দাড়ি – এটাই তাঁর ‘ডানকি’ লুক। তারই মাঝে মক্কায় তীর্থযাত্রার লুকও কম আকর্ষণীয় নয়। হাজার হোক, তিনি তো আদতে শাহরুখ খান!

[আরও পড়ুন: ‘ওই পেনাল্টি আমিও মিস করতাম না’, মেসিকে খোঁচা দিয়ে দাবি তসলিমার]

গত এপ্রিলে রাজকুমার হিরানির (Rajkumar Hirani) সঙ্গে ভিডিও বার্তার মাধ্যমে ছবির ঘোষণা করেন নায়ক-প্রযোজক শাহরুখ খান। সেইমতো শুরু হয় ‘ডানকি’র শুটিং। এই ছবিতে তাঁর নায়িকা তাপসী পান্নু (Taapsee Pannu)। তবে শুটিং শুরুতেই বেঁধেছিল গন্ডগোল। ছবি থেকে সরে যান চিত্রগ্রাহক অমিত রায়। শোনা যায়, শাহরুখ ও রাজকুমারের সঙ্গে ক্রিয়েটিভ মতপার্থক্য থাকার কারণেই ছবি থেকে সরেছেন অমিত।

Advertisement
Next