মিথ্যে বয়ানের অভিযোগ, আবারও শ্রাবন্তীর বিরুদ্ধে মামলা তৃতীয় স্বামী রোশনের

09:26 AM Dec 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রাবন্তী-রোশন বিচ্ছেদ মামলায় নয়া মোড়। এবার অভিনেত্রীর  বিরুদ্ধে বিরুদ্ধে মিথ্যে বয়ান দেওয়ার অভিযোগ আনলেন তাঁর তৃতীয় স্বামী রোশন সিং (Roshan Singh)। শোনা গিয়েছে, CRPC-র ৩৪০ ধারায় শ্রাবন্তীর বিরুদ্ধে ‘পার্জারি’-র মামলা করেছেন রোশন।

Advertisement

Advertising
Advertising

কীসের ভিত্তিতে রোশনের এই অভিযোগ? শোনা যাচ্ছে, বিচ্ছেদের মামলা করে নাকি মাসিক সাত লক্ষ টাকা খোরপোশের দাবি করেছিলেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)। নিজের আয় ও ব্যয়ের হিসেবও আদালতে দাখিল করেছিলেন। রোশনের অভিযোগ, সেই হিসেবে গলদ রয়েছে। রোশন নাকি দাবি করেছেন, বিজেপির হয়ে ভোটে লড়ার সময় শ্রাবন্তী নিজের আয়ের যে হিসেব দিয়েছিলেন তার সঙ্গে আদালতে দাখিল করা আয়ের হিসেবে কোনও মিল নেই। অর্থাৎ অভিনেত্রীর দাখিল করা বয়ানে অসংগতি রয়েছে বলে তাঁর।

[আরও পড়ুন: ‘জোর করে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিল স্বামী’, বিস্ফোরক বাংলাদেশি নায়িকা বাঁধন]

রোশনের এই অভিযোগ যদি আদালতে সত্যি প্রমাণিত হয় তাহলে শ্রাবন্তীর জেল পর্যন্ত হতে পারে। এমনই নাকি দাবি রোশনের আইনজজীবীর। এ বিষয়ে এক সংবাদমাধ্যমকে প্রতিক্রিয়া দিতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, আইনজীবীর সঙ্গে কথা বলেই এ বিষয়ে প্রতিক্রিয়া দেবেন।

সিনেমা, রাজনীতির পাশাপাশি ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে একাধিকবার সংবাদের শিরোনামে এসেছে শ্রাবন্তীর নাম। অভিনেত্রীর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাস। রাজীব ও শ্রাবন্তীর ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালে তবে রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন টলি বিউটি। সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী।

তবে গত বছরের নভেম্বর মাস থেকেই দু’জনের তিক্ততার খবর প্রকাশ্যে আসে। কটাক্ষ-পালটা কটাক্ষের পালা শুরু হয়। শেষে বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। যদিও এর আগে ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ ধারায় শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। তৃতীয় স্বামীর সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না, সেকথাও সাফ জানিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। সেই কারণেই আলিপুর আদালতে ডিভোর্সের মামলা করেন তিনি। আগামী ১৬ ডিসেম্বর শ্রাবন্তী-রোশনের ডিভোর্স মামলার পরবর্তী শুনানি।

[আরও পড়ুন: আত্মহত্যার চেষ্টা করেছিলেন করণ জোহর, বাঁচান মুকেশ আম্বানি! বিস্ফোরক দাবি KRK-র ]

Advertisement
Next