হঠাৎ অসুস্থ সংগীতশিল্পী সুরজিৎ চট্টোপাধ্যায় , ভরতি হাসপাতালে

03:09 PM Dec 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হঠাৎ অসুস্থ জনপ্রিয় সংগীত শিল্পী সুরজিৎ চট্টোপাধ্য়ায়। শনিবার তাঁকে ভরতি করা হয়েছে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। হাসপাতাল সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, সংগীতশিল্পী এখন অনেকটাই সুস্থ। উদ্বেগের তেমন কোনও কারণ নেই। সব ঠিকঠাক থাকলে সোমবারই তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে।

Advertisement

কী হয়েছিল গায়কের?

পরিবার সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, ‘ফুড পয়জনিংয়ে’র জন্যই অসুস্থ হয়ে পড়েছিলেন সুরজিৎ। তবে এখন তিনি অনেকটাই সুস্থ।

Advertising
Advertising

রানাঘাটে ‘বাংলা মোদের গর্ব’-এ উপস্থিত থাকার কথা ছিল সুরজিৎ চট্টোপাধ্যায়ের। কিন্তু, তাঁর শারীরিক অসুস্থতার কারণে তিনি অংশ নিতে পারছেন না এই অনুষ্ঠানে, এমনটাই জানানো হয়েছে তথ্য ও সংস্কৃতি বিভাগের তরফ থেকে। সুরজিতের পরিবর্তে এই অনুষ্ঠানে অংশ নেবেন শিল্পী অরিজিৎ চক্রবর্তী।

[আরও পড়ুন: আত্মহত্যার চেষ্টা করেছিলেন করণ জোহর, বাঁচান মুকেশ আম্বানি! বিস্ফোরক দাবি KRK-র

বাংলা ব্যান্ডের জগতে ঝড় তুলেছিল ভূমি। যে ব্যান্ডের অন্যতম সদস্য সুরজিৎ। বারান্দায় রোদ্দুর গানটি বাংলা ব্যান্ডের গানের ক্ষেত্রে মাইলস্টোন তৈরি করেছিল। একের পর এক হিট গান দিয়েছেন সুরজিৎ। ব্যান্ড ছাড়াও নিজের এক গানের অ্য়ালবামও রয়েছে সুরজিতের। তবে শুধু বাংলা ব্যান্ডের গান নয়। সিনেমার গানেও দর্শকদের মন জয় করেছিলেন সুরজিৎ। ২০১৫ সালে মুক্তি প্রাপ্ত প্রাক্তন ছবির ‘ভ্রমর’ গান দারুণ জনপ্রিয় হয়। সম্প্রতি তাঁর কন্যা অন্বেষা গানের জগতে পা দিয়েছেন।

রানাঘাটের অনুষ্ঠানের সুরজিৎ অনুষ্ঠান করবেন শুনে এলাকার লোকজনের মধ্যে উৎসাহ ছিল চোখে পড়ার মতো। তবে অনুরাগীরা চাইছেন শিল্পী তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুক।

[আরও পড়ুন: গোপনাঙ্গ ঢাকা লাল টেপে! এবার বিছানায় উষ্ণতা ছড়ালেন উরফি, দেখুন ভিডিও]

 

Advertisement
Next