জোর করে জমি দখল করছে মাফিয়ারা, পাশে নেই পুলিশও! ক্ষোভ উগরে দিলেন লাকি আলি

07:19 PM Dec 05, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লাকি আলির জমিতে দখল নিচ্ছে ল্যান্ড মাফিয়া! সম্প্রতি এমনই অভিযোগ করে ফেসবুকে ক্ষোভ উজাড় করলেন লাকি। তাঁর অভিযোগ, কর্ণাটকে তাঁর ফার্মে জমি দখল নিয়েছে বেঙালুরুর ল্যান্ড মাফিয়া। গোটা বিষয়টা কর্ণাটকের পুলিশকেও জানিয়েছেন গায়ক। লাকির (Lucky Ali) কথা, সুধীর রেড্ডি নাম এক ল্যান্ড মাফিয়া তাঁর আইএএস অফিসার স্ত্রীকে সঙ্গে নিয়ে বেআইনিভাবে জমি দখল করছেন। চালাচ্ছে জোর জুলুম।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

লাকি আলি ফেসবুকে পোস্ট করলেন পুলিশকে লেখা তাঁর অভিযোগপত্র। সেই অভিযোগপত্রে লাকি লিখলেন, ”আমার নাম মকসুদ মেহমুদ আলি। আমি প্রয়াত অভিনেতা মেহমুদ আলির ছেলে। এছাড়াও আমি লাকি আলি নামে জনপ্রিয়। আপাতত আমি ব্যক্তিগত কাজে দুবাইয়ে রয়েছি। আমি জানাতে চাই কর্ণাটকের কেনচেনাহাল্লি ইয়েলাহাঙ্কা আমার একটা জমি রয়েছে যা এখন ট্রাস্টের আওতায়। এই জমিতেই বেঙালুরুর ল্যান্ড মাফিয়া সুধীর রেড্ডি, তাঁর আইএসএস অফিসার স্ত্রীকে সঙ্গে নিয়ে বেআইনিভাবে জমির দখলদারি চালাচ্ছে। এমনকী, উপযুক্ত তথ্য প্রমাণ দেখাতেও পারছেন না তাঁরা। রীতিমতো জুলুম চালাচ্ছে। আমি আপনার সঙ্গে দেখা করে এ বিষয়ে আলোচনা করতে চেয়েছিলাম। কিন্তু সেটা সম্ভব হয়নি। এমনকী, আমি স্থানীয় পুলিশের থেকেও কোনও সাহায্য পাচ্ছি না। তাঁরা ল্যান্ড মাফিয়াকে সহযোগিতা করছে। আপনি যদি বিষয়টিকে গুরুত্ব দেন। নাহলে আমাকে পুরো বিষয়টা প্রকাশ্য়ে আনতে হবে।”

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

তবে এই প্রথম নয়। জমি দখল নিয়ে এর আগেও মুখ খুলতে দেখা গিয়েছিল লাকি আলিকে।এর আগে লাকি লিখেছিলেন, ”আগেও বলেছি, আবারও বলছি। যদি আমাদের সরকার জমি মাফিয়াদের বিরুদ্ধে ব্যবস্থা না নেয়, যারা আমাদের ১০০ একরের বেশি জমি ও আমার বাবার কৃষিজমি বেদখল করে রেখেছে, তাহলে আমি দেশ ছাড়তে বাধ্য হব।” তাঁর দাবি, প্রচুর অর্থ খরচ করে এবং ভুয়ো সাক্ষীর সাহায্যে বিচারব্যবস্থাকেও প্রভাবিত করে ফেলেছে ওই মাফিয়ারা। পাশাপাশি দুর্নীতিগ্রস্ত সরকারি আধিকারিকদেরও কাঠগড়ায় তুলেছেন তিনি।

[আরও পড়ুন: প্রয়াত ‘সিটি অফ জয়’-এর লেখক ডমিনিক ল্যাপিয়ের, বয়স হয়েছিল ৯১ বছর]

স্বাভাবিক ভাবেই এমন পোস্ট ঘিরে শোরগোল পড়ে গিয়েছে নেট ভুবনে। অনেকেই তাঁকে পরামর্শ দিয়েছেন, বিষয়টি সংসদে উত্থাপন করতে। কেউ কেউ বলেছেন তার আগেই প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করতে।

এর আগে জুন মাসে লাকি আলির একটি পোস্ট ঘিরে শোরগোল পড়েছিল। হজরত মহম্মদকে নিয়ে বিতর্কের মধ্যেই ফেসবুকে একটি সংক্ষিপ্ত পোস্ট করেন লাকি আলি। লেখেন “আই লাভ মহম্মদ”। অর্থাৎ কিনা আমি মহম্মদকে ভালবাসি। এমন পোস্টের পরেও গোলমাল শুরু হয়। উগ্র হিন্দুত্ববাদীরা লাকির পোস্টের নিচে নানা কথা লিখতে শুরু করেন। অনেকে কটু মন্তব্যও করেন। অনেকে আবার শুধুই ‘জয় শ্রী রাম’ লেখেন। তেমনই ‘জয় শ্রী রাম’ লেখা একটি মন্তব্যে হাজার খানিকের বেশি লাইক পড়েছিল। এরপরে চুপ না থেকে পালটা মন্তব্য করেন লাকি। এক ব্যক্তির ‘জয় শ্রী রাম’ মন্তব্যের জবাবে তিনি লেখেন “আপনি আমার ভাই”। এরপরেই সম্পূর্ণ উলটো পরিস্থিতি তৈরি হয়। ঘুরে যায় হাওয়া। এবারে লাকির মন্তব্যে লাইকের বন্যা বয়ে যায়। সকলেই প্রশংসা করতে শুরু করেন ভারতীয় পপ গায়কের।

[আরও পড়ুন: চিকিৎসকের গাফিলতিতেই মৃত্যু হয়েছে ঐন্দ্রিলার! বিস্ফোরক অভিনেত্রীর মা]

Advertisement
Next