কফি নিয়ে তুলকালাম, রোজ সকালে কী অবস্থা হয় নুসরত-যশের? দেখুন ভিডিও

07:00 PM Dec 06, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সকাল বেলা মোটেও শান্তির আবহ থাকে না নুসরত জাহান (Nusrat Jahan) ও যশ দাশগুপ্তর (Yash Dasgupta) বাড়িতে। তুলকালাম কাণ্ড হয় সেখানে। তাও আবার কফির কাপ নিয়ে।  ভিডিও শেয়ার করেই অন্দরমহলের এই দক্ষযজ্ঞের কাহিনি জানিয়েছেন টলিউডের দুই তারকা।

Advertisement

Advertising
Advertising

 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি গানের ছন্দে  ভিডিওটি তৈরি করেছেন নুসরত ও যশ। যাতে দুই তারকাকে একটি কফির মগ নিয়ে কাড়াকাড়ি করতে দেখা যায়। ভিডিওর উপরে লেখা হয় ‘প্রতি সকালের কাহিনি’। আদতে মজা করেই ভিডিওটি শেয়ার করেছেন যশ ও নুসরত। আর তার মাধ্যমেই নিজেদের মধ্যে খুনসুটিতে মেতেছেন।  আবার কফির প্রতি ভালবাসাও ব্যক্ত করেছেন। 

[আরও পড়ুন: শিবলিঙ্গ মাথায় জল থেকে উঠল ‘গৌরী এলো’র ইশান, ‘গরিবের বাহুবলী’, কটাক্ষ নেটিজেনদের]

২০১৯ সালে তুরস্কে উড়ে গিয়ে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে মালাবদল করেছিলেন নুসরত। বছর ঘুরতে না ঘুরতেই সেই সম্পর্কে ভাঙন। তখনই সামনে আসে অভিনেতা যশ দাশগুপ্তর নাম। পরে আলিপুর আদালত রায় দিয়ে জানায়, নুসরত ও নিখিলের তুরস্কের বিয়ে বৈধ নয়! এরই মাঝে ২০২১ সালের আগস্ট মাসে জন্ম হয় নুসরতপুত্র ইশানের। বার্থ সার্টিফিকেটের মারফত প্রকাশ্যে আসে ইশান বাবার নাম যশ দাশগুপ্ত।  

তবে সেসব ঘটনা এখন অতীত। যশের সঙ্গে দিব্যি সময় কাটছে নুসরতের। একসঙ্গে রিয়ালিটি শো ‘দাদাগিরি’তে গিয়েছিলেন তারকা যুগল। আবার থাইল্যান্ডে ছুটি কাটাতেও গিয়েছিলেন। সাংসদ হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ‘স্বস্তিক সংকেত’-এর মতো ছবিতে অভিনয় করেছেন নুসরত। আবার যশ দাশগুপ্ত বলিউডে ডেবিউ করতে চলেছেন। এতকিছুর মধ্যেও সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি, ভিডিও আপলোড করেন টলিউডের হট কাপল।

[আরও পড়ুন: ‘গাধার ডাকে কি তানসেন অপমানিত হয়?’, মাছ কাণ্ড নিয়ে পরেশকে কটাক্ষ ঋত্বিকের]

Advertisement
Next