‘ঘুষ’না দেওয়ায় উস্তাদ রশিদ খানের গাড়ি আটক, পুলিশি হেনস্তার অভিযোগ শিল্পীর পরিবারের

04:38 PM Dec 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পুলিশের বিরুদ্ধে হেনস্তার অভিযোগ আনলেন সঙ্গীতশিল্পী উস্তাদ রশিদ খানের পরিবার। শিল্পীর পরিবারের সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী, মঙ্গলবার গভীর রাতে তাঁদের এক পরিচিত সঙ্গীতশিল্পীকে বিমানবন্দরে পৌঁছে দিতে গিয়েছিল তাঁদের গাড়ি। বিমানবন্দরে যাওয়ার পথে বেলেঘাটা ট্র্যাফিক গার্ডের পুলিশ আধিকারিকরা হঠাৎই গাড়িটাকে আটকে দেন। রশিদ খানের পরিবারের অভিযোগ, তাঁদের গাড়ির চালক ও দেহরক্ষীর কাছ থেকে ঘুষ চাওয়া হয়। এই ঘটনার প্রতিবাদ করলে তাঁদের সঙ্গে নাকি দুর্ব্যবহারও করা হয় বলে অভিযোগ। এমনকী, গাড়ির চালককে আটক করে প্রগতি ময়দান থানায় নিয়ে যাওয়া হয়। গাড়িটিকেও নিয়ে যাওয়া হয় থানায়।

Advertisement

জানা গিয়েছে, দেহরক্ষীর কাছ থেকে গোটা ঘটনার কথা জানতে পেরে থানায় ফোন করেন রশিদ খান। রশিদ খানের স্ত্রী সংবাদমাধ্যমকে জানিয়েছেন, রশিদকে থানায় যেতে বলা হয়। এরপর চালক ও গাড়িকে ছেড়ে দেওয়া হয়। গোটা ঘটনায় শিল্পীর পরিবার ক্ষোভপ্রকাশ করেছেন। এমনকী, শিল্পীর পরিবারের তরফ থেকে রাজ্যের মন্ত্রী ইন্দ্রনীল সেনকে ফোন করে ঘটনার কথা জানিয়েছেন।

[আরও পড়ুন: আসছে ‘লাইফ ইন আ মেট্রো’র সিক্যুয়েল, অনুরাগ বসুর নতুন ছবিতে জুটি সারা-আদিত্য ]

কয়েক জন উচ্চপদস্থ পুলিশ আধিকারিককেও আলাদা করে এই ঘটনার কথা জানানো হয়েছে। তবে তাঁদের গাড়ির গাড়ির চালক ও দেহরক্ষীর সঙ্গে এমনটা কেন হল, তা পুলিশের কাছে জানতে চাইবেন শিল্পীর পরিবার। পুলিশের তরফ থেকে এই ঘটনা নিয়ে কোনও সঠিক উত্তর না পাওয়া গেলে আদালতেও যাবেন বলে জানিয়েছেন শিল্পীর পরিবার।

Advertising
Advertising

[আরও পড়ুন: সাদা ফিনফিনে শার্টের অন্দরে উঁকি দিচ্ছে গোলাপি অন্তর্বাস, লাস্যময়ী মেজাজে এনা সাহা]

Advertisement
Next