‘প্রেমিক ঠকালে যৌনাঙ্গ কুচি কুচি করে কেটে ফেলব!’বিস্ফোরক উরফি জাভেদ

07:12 PM Dec 07, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিতর্ক ব্যাপারটা একেবারে জলভাত বানিয়ে ফেলেছেন সোশ্যাল মিডিয়ার সেনসেশন উরফি জাভেদ (Urfi Jadav)। পোশাক পরে যেমন বিতর্ককে টেনে আনেন, তেমনই উরফি মুখ খুললেই গণ্ডগোল। এই যেমন ‘স্প্লিটভিলা’য় অংশ নিয়ে উরফি সম্প্রতি যা বললেন তা নিয়ে নেটদুনিয়ায় এখন হইচই পড়ে গিয়েছে।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

গপ্পোটা একটু বিশদে বলা যাক বরং। সম্প্রতি ‘স্প্লিটভিলা’য় মনের মানুষ খুঁজতে এসেছেন উরফি। এক প্রতিযোগীর সঙ্গে তাঁর মনের মিলও দেখছে দর্শক। তবে ‘স্প্লিটভিলা’য় প্রেমের খেলায় উরফি যে কাণ্ডটি ঘটালেন তা শুনে অবাক সবাই। উরফিকে জিজ্ঞেস করা হল, আপনার প্রেমিক যদি প্রতারণা করেন, তাহলে কী করবেন আপনি? উরফির সোজা জবাব, ‘প্রেমিক যদি আমাকে ঠকায়, তাহলে তাঁর যৌনাঙ্গ কুচি কুচি করে কেটে দেব!’ উরফির মুখে এমন কথা শুনে হতবাক স্প্লিটভিলার অন্য প্রতিযোগীরা।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: ফের বলিউডকে টেক্কা দক্ষিণের, আলিয়া-হৃতিকদের টপকে জনতার বিচারে বর্ষসেরা ধনুশ ]

যতই বিতর্ক উঠুক কেন, উরফি জাভেদ কিন্তু মুখে কুলুপ আঁটবেনই না। এতদিন নয়, আজব ফ্য়াশনেই নজর কাড়ছিলেন। কিন্তু গত কয়েক সপ্তাহ যাবৎ উরফি যা বলছেন, যা করছেন, তা নিয়ে শোরগোল লেগেই রয়েছে। এই যেমন সম্প্রতি উরফি তাঁর অনুরাগীদের সঙ্গম নিয়ে নানা টিপস দিলেন। যা শুনে নেটিজেনরা একেবারে হতবাক!

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়।

[আরও পড়ুন: সৃজিতের ‘পদাতিক’ সিরিজে মৃণাল সেন হচ্ছেন চঞ্চল চৌধুরী? জবাব দিলেন অভিনেতা ]

 

Advertisement
Next