Actor Abhishek Banerjee: মমতার ভাইপো নাকি অভিনেতা? নাম বিভ্রাটে জেরবার বলিউডের অভিষেক বন্দ্যোপাধ্যায়

12:42 PM Dec 08, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় বলে নামে কী-ই বা যায় আসে, কাজই আসল। অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জীবনে সে কথা আর খাটছে কই? বরং নিজের নামের জন্য মাঝেমধ্যেই বেশ বিপাকে পড়তে হচ্ছে অভিনেতাকে।

Advertisement

বিষয়টি তবে খোলসা করা যাক। আসলে অভিনেতা অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদের নেমসেক। একজন বিচরণ রাজনৈতিক জগতে। আর অন্যজনের বিচরণ ক্ষেত্র বি টাউন। তা সত্ত্বেও অনেকেই টুইটারে নাকি অনেকেই অভিনেতাকে রাজনীতিক অভিষেক বলে ভুল করেন। অভিনেতা নিজে জানান, বিভিন্ন রাজনৈতিক টুইটেই তাঁকে ট্যাগ করা হয়েছে। এটা নাকি একেবারে নিত্যনৈমিত্তিক ঘটনা হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: ‘প্রেমিক ঠকালে যৌনাঙ্গ কুচি কুচি করে কেটে ফেলব!’ বিস্ফোরক উরফি জাভেদ]

আবার কেউ কেউ মনে করেন তিনি অনুষ্কা শর্মার ‘পরী’ ছবির চিত্রনাট্যকার ছিলেন। কারণ, ‘পরী’র চিত্রনাট্য লিখেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেউ কেউ ভাবেন অভিনেতা অভিষেক একসময় স্ক্রিপ্ট লিখলেও বর্তমানে পরিচয় গোপন করছেন। একেবারে ইচ্ছাকৃতভাবে নিজের পরিচয় গোপন করেন বলেই মনে করেন কেউ কেউ। তবে কি বিভ্রান্তি মেটাতে নাম বদলের ভাবনাচিন্তা করছেন অভিনেতা? এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে যদিও অভিষেক স্পষ্ট জানিয়েছেন তিনি নাম বদলাবেন না। ধীরে ধীরে হলেও দর্শকদের মনে জায়গা করে নিতে পেরেছেন, সেটা ভেবেই বেজায় খুশি রূপোলি পর্দার অভিষেক।

Advertising
Advertising

‘স্ত্রী’, ‘পাতাললোক’ ‘আজিব দাস্তা’র মতো একের পর এক ছবিতে দর্শকের মন জিতেছেন অভিষেক। সম্প্রতি ‘ভেড়িয়া’ ছবিতে কাজ করেছেন তিনি। এই ছবিতেও তাঁর অভিনয় বেশ প্রশংসনীয়। ছবির পরিচালক অমর কৌশিককে ধন্যবাদ জানিয়েছেন অভিষেক। বলিউডে আসার অনুপ্রেরণা কে দিল তাঁকে? অভিষেক জানান, অক্ষয় কুমারই তাঁর অনুপ্রেরণা। তাঁর ছবি দেখেই বড় হয়েছেন। অভিষেক এবং অক্ষয় দু’জনেই দিল্লির। তাই অক্ষয় অনেক বেশি কাছের মনে হয় অভিষেকের। তবে অভিনয় তিনি অমিতাভ বচ্চনকে দেখেই শিখেছেন বলেই জানান অভিনেতা।

[আরও পড়ুন: ‘ঘুষ’ না দেওয়ায় উস্তাদ রশিদ খানের গাড়ি আটক, পুলিশি হেনস্তার অভিযোগ শিল্পীর পরিবারের]

Advertisement
Next