shono
Advertisement

বিছানায় শুয়েই জন্মদিন সেলিব্রেট নুসরতের! কীভাবে শুভেচ্ছা জানালেন যশ? দেখুন ভিডিও

নুসরতের বার্থডে কেকেও বিশেষ চমক।
Posted: 08:54 PM Jan 08, 2023Updated: 08:54 PM Jan 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসার মানুষটি পাশে থাকলে স্পেশ্যাল দিন আরও স্পেশ্যাল হয়ে ওঠে বইকী! ঠিক যেমনটা হল নুসরত জাহানের। সঙ্গীনিকে ভালবাসা আর সারপ্রাইজে ভরিয়ে দিলেন যশ।

Advertisement

রবিবার তেত্রিশে পা দিলেন অভিনেত্রী-সাংসদ নুসরত (Nusrat Jahan)। আর সেই উপলক্ষে মধ্যরাত থেকেই শুরু হয়ে গেল সেলিব্রেশন। নুসরতকে সারপ্রাইজও দিলেন যশ। যেখানে পার্টির আয়োজন করা হয়েছিল, চোখ বেঁধে সেখানে নুসরতকে নিয়ে আসেন যশ। অভিনেত্রীর মুখেও ছিল চওড়া হাসি। সারপ্রাইজটা ঠিক কী, তা জানতে যেন মুখিয়ে ছিলেন। চোখ খুলতেই দেখেন, সেজে উঠেছে তাঁর জন্মদিনের আসর। সামনে অপেক্ষা করছে কেক। ‘হ্যারি পটার’ ভক্ত নুসরতের মুখে হাসি ফোটাতে সেই আদলের কেকও আনা হয়েছিল। কেকের ছবি পোস্ট করে যশকে ধন্যবাদ জানান অভিনেত্রী। লেখেন, ‘‘এখনও পর্যন্ত আমার সবচেয়ে প্রিয় জন্মদিনের কেক। ধন্যবাদ প্রিয়।’’

[আরও পড়ুন: কথা রাখেনি মোদি সরকার! বিরল রোগে আক্রান্ত শিশুরা পায়নি আর্থিক সাহায্য, বিস্ফোরক বরুণ গান্ধী]

তবে নুসরতের পাশে থেকে জন্মদিন সেলিব্রেট করার পাশাপাশি আবার সোশ্যাল মিডিয়ায় রোম্যান্টিক ছবি পোস্ট করেও তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন যশ (Yash Dasgupta)। লিখেছেন, “তোমার হাসির মতো উজ্জ্বল, তোমার চোখের মতো চিকচিকে, তোমার মতোই সুন্দর একটা দিন হোক। জন্মদিনের অনেক শুভেচ্ছা।” নুসরত ও যশের সোশ্যাল মিডিয়ার নানা পোস্টেই পরিষ্কার যে জন্মদিনটা দুর্দান্ত ভাবেই কাটালেন টলিপাড়ার অভিনেত্রী।

[আরও পড়ুন: মানবিক BCCI, না খেললেও আইপিএলে চুক্তির পুরো টাকা পাবেন পন্থ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement