shono
Advertisement

অবশেষে নতুন নায়িকা খুঁজে পেলেন দেব, ‘বাঘাযতীন’ছবির ‘ইন্দুবালা’কে জানেন?

নতুন নায়িকাকে নিয়ে চলছে ওয়ার্কশপের কাজ।
Posted: 02:28 PM Jan 09, 2023Updated: 02:28 PM Jan 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাঘাযতীন’ ছবির জন্য নতুন অভিনেত্রী খুঁজছেন দেব, তা আগে থেকেই জানিয়ে দিয়েছিলেন তিনি। এমনকী, নতুন অভিনেত্রী খোঁজার জন্য় অডিশনের ব্যবস্থাও করেছিলেন। কলেজে কলেজে গিয়ে খোঁজ পড়েছিল দেবের (Dev) নতুন নায়িকার। সূত্র বলছে, আপাতত, নায়িকার খোঁজ শেষ। এক ইঞ্জিনিয়ারিং কলেজ থেকেই নতুন অভিনেত্রীর খোঁজ পেয়েছেন দেব ও তাঁর টিম। শোনা যাচ্ছে, ইঞ্জিনিয়ারিংপড়ুয়া এই কন্যাটির নাম সৃজলা দত্ত। সৃজলার সঙ্গে বিনোদন জগতের কোনও যোগাযোগই নেই। এমনই একজনকেই চেয়েছিলেন দেব। যে হবে সঠিক অর্থে নতুন মুখ। শোনা যাচ্ছে, ইতিমধ্যে তাঁকে নিয়ে শুরু হয়েছে ওয়ার্কশপও।

Advertisement

অকুতোভয় বাঘাযতীন ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম সৈনিক। আত্মমর্যাদা ও জাতীয়তাবোধের অধিকারী ছিলেন তিনি। শোনা যায়, শুধুমাত্র একটি ছুরি নিয়ে তিনি একাই একটি বাঘকে মেরেছিলেন। সেই কারণেই তাঁকে বাঘাযতীন নামে ডাকা হত। এমন এক মানুষের ভূমিকায় অভিনয় করতে চলেছেন দেব। তাঁর প্রযোজনাতেই ছবিটি পরিচালনা করছেন অরুণ রায়।

[আরও পড়ুন: তথ্যে গরমিল! এবারও বাতিল হিরো আলমের মনোনয়ন ]

“যতীন মুখোপাধ্যায় হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালির বীরগাথা, বাংলার বীর – বাঘাযতীন।” ক্যাপশনে একথা লিখেই ছবির প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব। যাতে গ্রাফিক্যাল মোশন ব্যবহার করা হয়েছে। নেপথ্যে শোনা যাচ্ছে ‘বন্দে মাতরম্’-এর সুর। এক্কেবারে শেষে ‘বাঘাযতীন’ হিসেবে দেবকে দেখা যাচ্ছে।

২০২১ সালে ‘গোলন্দাজ’ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী হিসেবে বড়পর্দায় দেবকে দেখা গিয়েছিল। এসভিএফের পরিচালনায় সে ছবিটি পরিচালনা করেছিলেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এবার নিজের প্রযোজনাতেই স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেব। তাতেই অনুরাগীদের প্রত্যাশার পারদ তুঙ্গে। আরও একটি ব্লকবাস্টার সুপারস্টার উপহার দিতে চলেছেন, এমনটাই মনে করছেন তাঁরা।

[আরও পড়ুন: বিছানায় শুয়েই জন্মদিন সেলিব্রেট নুসরতের! কীভাবে শুভেচ্ছা জানালেন যশ? দেখুন ভিডিও]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement