shono
Advertisement

জন্মদিনেই রোশন পরিবারে সুখবর, সাবা আজাদকেই বিয়ে করতে চলেছেন হৃতিক!

প্রাক্তন স্ত্রী সুজানের উপস্থিতেই নাকি সাত পাকে বাঁধা পড়বেন হৃতিক।
Posted: 05:53 PM Jan 10, 2023Updated: 05:53 PM Jan 10, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ৪৯ বছরে পা দিলেন বলিউডের গ্রিক গড হৃতিক রোশন। কিন্তু তাঁকে দেখে বোঝায় উপায় নেই যে হৃতিকের বয়স পঞ্চাশের দোরগোড়ায়। সুঠাম চেহারায়, দুরন্ত ফিটনেসে হৃতিক এখনও এক হাত নিতে পারেন এ প্রজন্মের নায়কদের। আর প্রেমের ব্যাপারে তো হৃতিক এখন ফুলটস হাঁকাচ্ছেন! আর শুধুই কী প্রেম? নতুন প্রেমিকা সাবা আজাদের সঙ্গে বিয়েও করতে চলেছেন হৃতিক। হৃতিকের ঘনিষ্ঠমহল বলছে, প্রাক্তন স্ত্রী সুজানের উপস্থিতিতেই নাকি চার হাত এক হবে হৃতিক ও সাবার। শোনা যাচ্ছে, চলতি বছরেই নাকি ফের ছাদনাতলায় দেখা যাবে হৃতিককে। হৃত্বিকের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টও করেছেন প্রেমিকা সাবা। শেয়ার করেছেন অন্তরঙ্গ ছবিও।

Advertisement

হৃতিক রোশন (Hrithik Roshan) ও তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খানের (Sussanne Khan) মধ্যে বরাবরই রয়েছে দারুণ এক বন্ধুত্বের সম্পর্ক। সেই বন্ধুত্বকে সঙ্গে নিয়েই হৃতিক ও সুজান তাঁদের দুই সন্তানকে বড় করে তুলছেন। করোনা আবহে মাঝে মধ্যেই হৃতিকের বাড়িতে গিয়ে থেকেওছেন সুজান। এমনকী, হৃতিকের সঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে সুজান খানকে। তবে এই গল্পটা মোটেই হৃতিক ও সুজানের বন্ধুত্ব নিয়ে নয়, বরং গুঞ্জনে থাকা হৃতিকের নতুন প্রেমিকা অভিনেত্রী সাবা আজাদ ও সুজানের বন্ধুত্ব নিয়েই।

[আরও পড়ুন: ছবি ফ্লপ, তবুও দিলদার অক্ষয়, তরুণীর অস্ত্রোপচারে ১৫ লক্ষ টাকা সাহায্য খিলাড়ি কুমারের]

কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ঝড়ের বেগে ছড়িয়ে পড়ে। যেখানে দেখা যায়, হৃতিক রোশন এক রহস্যময়ী মহিলার সঙ্গে মুম্বইয়ের এক রেস্তরাঁ থেকে ডিনার সেরে বেরিয়ে আসছেন। হৃতিকের পাশে কে এই মহিলা, তা জানার জন্য হইচই পড়ে যায়। শেষমেশ, জানা যায়, ‘মুঝসে ফ্রেন্ডশিপ করোগে’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী সাবা আজাদই ছিলেন হৃতিকের ডিনার পার্টনার। শোনা যায়, এই সাবার সঙ্গে নাকি বহুদিন ধরেই প্রেম করছেন হৃতিক। তবে এ ব্যাপারে হৃতিক ও সাবার মুখে কুলুপ। তবে হৃতিক ও সাবা কিছু না বললেও, সাবাকে নিয়ে এবার মুখ খুললেন অভিনেতা প্রাক্তন স্ত্রী সুজান খান।

২০১৪ সালে সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় হৃতিকের। তারপর থেকে একেবারেই সঙ্গীহীন হৃতিক। সোশ্যাল মিডিয়ায় নানা সময়ই দেখা যায় দু’ ছেলেকে নিয়ে সময় কাটাচ্ছেন অভিনেতা।

[আরও পড়ুন: অস্কারে ঠাঁই পেল ‘দ্য কাশ্মীর ফাইলস’! সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ বিবেক অগ্নিহোত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement