shono
Advertisement

Shah Rukh Khan: অনুরাগীর আবদার বলে কথা, গভীর রাতে ফ্যানের সঙ্গে দেখা করলেন শাহরুখ!

তারকাসুলভ অহং ছুঁতে পারেনি শাহরুখকে।
Posted: 05:21 PM Jan 12, 2023Updated: 05:21 PM Jan 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি এমনই। তাঁর হাসি, চাউনিতে মুগ্ধ দুনিয়া। মুম্বই হোক কিংবা সৌদি আরব সর্বত্র শাহরুখের জাদুই যেন অন্যরকম। আট থেকে আশি সকলেই তাঁর ম্যাজিকে মশগুল। এত খ্যাতির পরেও তারকাসুলভ অহং ছুঁতে পারেনি শাহরুখকে। তাই তো রাত দু’টোর সময় অনুরাগীর সঙ্গে দেখা করলেন বাদশাহ।

Advertisement

জ্যোতিন গুপ্তা নামে জনৈক এক ব্যক্তি শাহরুখের (Shah Rukh Khan) অন্ধ ভক্ত। তিনি চেয়েছিলেন শাহরুখের সঙ্গে দেখা করতে। বাদশাহ রাত দু’টোর সময় হোটেলে দেখা করেন তাঁর সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ারও করেন জ্যোতিন। শাহরুখকে ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, “রাত দু’টোর সময় হোটেলে ডাকলেন। আসার পর কথা বললাম। কোনও সুপারস্টার অনুরাগীর জন্য এই কাজ করেন না। আপনাকে এত রাতে বিরক্ত করার জন্য দুঃখিত। কিন্তু আমি আপনাকে ভালবাসি।”

[আরও পড়ুন: আগামী সপ্তাহেই গাঁটছড়া বাঁধছেন ছোটপর্দার ‘ঊষসী’, পাত্র কে?]

আপাতত ‘পাঠান’ জ্বরে কাবু শাহরুখ ফ্যানরা। ছবির আড়াই মিনিটের ট্রেলারে ঝড় তুলে দিয়েছেন কিং খান। অ্যাকশনে জমজমাট মিনিট আড়াইয়ের ট্রেলার কার্যতই ঝড় তুলে দিয়েছে। ভক্তদের মতে, এই ট্রেলারে শাহরুখ বুঝিয়ে দিলেন তিনি এখনও ‘বলিউডের বাদশা’। দুরন্ত অ্যাকশন , ছকভাঙা স্টাইল, মেদহীন শরীর, এক কাঁধ লম্বা চুলে ‘পাঠান’ অবতারে শাহরুখ যে এবার বলিউডকে ফের নিজের হাতের মুঠোয় নিতে চলেছেন তার প্রমাণ রয়েছে ‘পাঠান’ ছবির ট্রেলারে।

‘পাঠান’ জ্বরের মাঝে নেট ভুবন তোলপাড় আরেক সংবাদে। ‘ওয়ার্ল্ড অফ স্ট্যাটিস্টিক্স’ নামের এক টুইটার হ্যান্ডল এই তালিকা প্রকাশ করেছে। দেখা যাচ্ছে, সেই তালিকায় একমাত্র ভারতীয় অভিনেতা শাহরুখ। তিনি রয়েছেন চার নম্বরে। তালিকার প্রথম তিনে তিনজনই হলিউড তারকা জেরি সেনফেল্ড, টাইলার পেরি, ডোয়েন জনসন। এরপরই বাদশা। তাঁর রোজগার ৭৭০ মিলিয়ম মার্কিন ডলার। এরপর রয়েছে টম ক্রুজ, জ্যাকি চ্যান, জর্জ ক্লুনি, রবার্ট ডি নিরো।

[আরও পড়ুন: ‘নাতু নাতু’ গানের গোল্ডেন গ্লোব পাওয়ার মুহূর্তে কার্যতই নীরব প্রেক্ষাগৃহ! ক্ষুব্ধ ভারতীয়রা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement