shono
Advertisement

সুরেলা রসায়ন! ‘মিথ্যে প্রেমের গান’-এর ট্রেলারে দেখুন অনির্বাণ-ইশা-অর্জুনের ত্রিকোণ সম্পর্ক

ভ্যালেন্টাইনস ডে'র ঠিক আগেই মুক্তি পাচ্ছে সিনেমাটি।
Posted: 07:23 PM Jan 15, 2023Updated: 07:23 PM Jan 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভ্যালেন্টাইনস ডে’র আগে প্রেমের গান গাইতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য (Anirban Bhattacharya)। সত্যি নয়, মিথ্যে প্রেমের এই গান তিনি গাইছেন ইশা সাহার (Ishaa Saha) জন্য। দু’জনের মাঝে ভিন্ন সুর আবার ধরেছেন অর্জুন চক্রবর্তী (Arjun Chakrabarty)। তিন তারকার এই সুরেলা রসায়ন দেখা যাবে পরমা নেওটিয়া পরিচালিত ‘মিথ্যে প্রেমের গান’ ছবিতে।

Advertisement

ছবির ফার্স্টলুক আগেই প্রকাশ্যে এসেছিল। রবিবার প্রকাশ্যে এল ট্রেলার। ছবিতে অভীকের চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ। পেশায় সংগীতশিল্পী অভীক ভালবাসে অন্বেষাকে (ইশা অভিনীত চরিত্র)। কিন্তু এ ভালবাসা বড়ই জটিল। তাতে রয়েছে বিরহের অপূর্ণতা। এই অপূর্ণতা সাফল্য পাওয়ার পরও থেকে যায় অভীকের মধ্যে। এর মাঝেই আবার অভীকের সঙ্গে শাস্ত্রীয় সংগীত শিল্পী আদিত্যর (অর্জুন অভিনীত চরিত্র) দ্বন্দ্ব দেখা যায়।

[আরও পড়ুন: বুর্জ খলিফায় ঝড় তুলল ‘পাঠান’, ট্রেলার প্রদর্শনীর সময় মঞ্চ মাতালেন খোদ শাহরুখ ]

অভিনয়, পরিচালনার পাশাপাশি অনির্বাণের গানের গলার কদরও রয়েছে। এবার সংগীতশিল্পীর ভূমিকায় তাঁর সেই সত্ত্বাই যেন ক্যামেরার সামনে দেখা যাচ্ছে। এর আগে ইশার সঙ্গে ‘ডিটেকটিভ’ সিনেমায় দেখা গিয়েছিল অনির্বাণকে। আর সোনাদা সিরিজে ইশার সর্বক্ষণের সঙ্গী অর্জুন। এবার দুই নায়কের সঙ্গে একসঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ইশা।

ছবির ট্রেলার দেখে যা মনে হচ্ছে তাতে প্রেমের টানাপোড়েন দেখা যাবে ছবিতে। আর তাতে গানের গুরুত্বপূর্ণ ভূমিকা থাকছে। পরমা নেওটিয়া পরিচালিত ছবির গানগুলির সুর সাজিয়েছেন কুন্তল দে, রণজয় ভট্টাচার্য ও সৌম্য ঋত। ভ্যালেন্টাইনস ডে’র ঠিক আগে অর্থাৎ ১০ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পেতে চলেছে ‘মিথ্যে প্রেমের গান’।

 

[আরও পড়ুন: মাদকের নেশায় খুনের ঘটনায় জড়ালেন সায়নী-সোহম! লাল স্যুটকেস নিয়ে হুলুস্থুল কাণ্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement