shono
Advertisement

এ তো অবিকল শাহরুখ-দীপিকা! ‘পাঠান’ছবির গানে নেচে তাক লাগালেন বিদেশি শিল্পীরা

ইতিমধ্যেই সাড়ে পাঁচ লক্ষের বেশি দর্শক ভিডিওটি দেখে ফেলেছেন।
Posted: 09:06 PM Jan 15, 2023Updated: 09:08 PM Jan 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তর্ক-বিতর্কের সীমানা ছাড়িয়ে বিদেশেও পৌঁছে গিয়েছে ‘পাঠান’ (Pathaan)। বিশ্বের উচ্চতম বুর্জ খলিফায় দেখা গিয়েছে শাহরুখের কামব্যাক ছবির ট্রেলার। এর মধ্যেই আবার ইউটিউবে নজর কেড়েছে ছবির টাইটেল ট্র্যাকের একটি ফ্যান মেড ভিডিও।  

Advertisement

‘Vina Fan’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি আপলোড করা হয়েছে। শোনা যাচ্ছে, ইন্দোনেশিয়ার কিছু শিল্পী তা তৈরি করছেন। গানের ভিডিওতে নায়ক শাহরুখ খানের (Shah Rukh Khan) মতো পোশাক পরেছেন। নায়িকার পরণে রয়েছে দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone) মতো পোশাক। 

[আরও পড়ুন: সুরেলা রসায়ন! ‘মিথ্যে প্রেমের গান’-এর ট্রেলারে দেখুন অনির্বাণ-ইশা-অর্জুনের ত্রিকোণ সম্পর্ক]

শুধু পোশাক নয়, গানের লোকেশনও এক রাখার চেষ্টা করা হয়েছে। নাচের প্রতিটি স্টেপ হুবহু নকল করা হয়েছে। অনেকেই ভিডিওর প্রশংসা করেছেন। অনেকে আবার বিরূপ মতও প্রকাশ করেছেন। তবে ভিডিওটি এখনও পর্যন্ত সাড়ে পাঁচ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। তাও আবার মাত্র পাঁচ দিনে। 

আগামী ২৫ জানুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে শাহরুখের কামব্যাক ছবি ‘পাঠান’। ছবি নিয়ে নানা বিতর্কের সৃষ্টি হয়েছে। ছবির ‘বেশরম রং’ গান নিয়ে আপত্তি তোলা হয়েছে। নায়িকা দীপিকা পাড়ুকোনের গেরুয়া বিকিনি পরা নিয়েও বিস্তর জলঘোলা হয়েছে। টুইটারে ট্রেন্ডিং হয়েছে ‘বয়কট পাঠান’। এমন পরিস্থিতিতেই সেন্সর বোর্ডের একটি রিপোর্টের একটি ছবি। ছবিটি আসল না নকল, তা জানা যায়নি। তবে ওই রিপোর্ট অনুযায়ী, মোট ১০টিরও বেশি দৃশ্যে কাঁচি চালাতে চলেছে সেন্সর বোর্ড। ছবির বেশ কিছু সংলাপে বদল আনার কথা বলা হয়েছে। তবে তর্ক-বিতর্ক যাই থাক না কেন শাহরুখের কামব্যাক ছবি নিয়ে দর্শকদের প্রত্যাশা তুঙ্গে। ইতিমধ্যেই পঞ্চাশ হাজার অনুরাগীদের ফার্স্ট ডে ফার্স্ট শো দেখানোর ব্যবস্থা করেছে শাহরুখের ফ্যান ক্লাব ‘এসআরকে ইউনিভার্স’। 

[আরও পড়ুন: মাদকের নেশায় খুনের ঘটনায় জড়ালেন সায়নী-সোহম! লাল স্যুটকেস নিয়ে হুলুস্থুল কাণ্ড]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement