shono
Advertisement

বিয়ে বিতর্কে ইতি পড়তেই নতুন বিপদ, শার্লিন চোপড়ার অভিযোগে গ্রেপ্তার রাখি সাওয়ান্ত

কী দোষে রাখির এই অবস্থা?
Posted: 04:09 PM Jan 19, 2023Updated: 08:54 PM Jan 19, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাখি সাওয়ান্তের সময়টা একেবারেই ভাল যাচ্ছে না। একের পর এক বিপদ। এই যেমন রাখির মা হাসপাতালে ভরতি। তার মাঝেই প্রেমিক আদিলের সঙ্গে বিয়ে নিয়ে নানা কাণ্ড। পরে অবশ্য রাখিকে স্ত্রী হিসেবে মেনেছেন আদিল। তবে এবার গোদের উপর যেন বিষফোঁড়া! শার্লিন কাপুরের করা অভিযোগের উপর ভিত্তি করে মুম্বই পুলিশের হাতে গ্রেপ্তার রাখি সাওয়ান্ত। খবর অনুযায়ী, বৃহস্পতিবারই নিজের নাচের অ্যাকাডেমি খোলার কথা ছিল রাখির। তার আগেই পুলিশের হাতে গ্রেপ্তার হন তিনি। শার্লিন চোপড়া (Sherlyn Chopra) টুইট করে রাখির গ্রেপ্তারির খবর দেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

কী অপরাধে রাখির এই দশা?

যত কাণ্ড সাজিদ খানকে (Sajid Khan) নিয়ে। তাঁকে কেন্দ্র করেই কুরুক্ষেত্র বাঁধিয়েছেন রাখি সাওয়ান্ত ও শার্লিন চোপড়া। ‘বিগ বস ১৬’র প্রতিযোগী সাজিদের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগে এফআইআর করেছিলেন শার্লিন (Sherlyn Chopra)। এবার রাখি (Rakhi Sawant) শার্লিনের বিরুদ্ধে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন রাখি। পালটা শার্লিনও অভিযোগ এনেছিলেন রাখির বিরুদ্ধে। সেই অভিযোগের ভিত্তিতেই পুলিশের হাতে আটক রাখি।

পয়লা অক্টোবর থেকে শুরু হয়েছে ‘বিগ বস’ (Bigg Boss)-এর নতুন মরশুম। সঞ্চালনার দায়িত্বে বলিউডের সুলতান সলমন খান (Salman Khan)। এই শোয়ে প্রতিযোগী হিসেবে এসেছেন ফারহা খানের ভাই তথা বলিউডের এক সময়ের নামকরা পরিচালক সাজিদ খান। তাতেই বিতর্ক দানা বেঁধেছে। যৌন হেনস্তায় অভিযুক্ত সাজিদ কীভাবে ‘বিগ বস ১৬’র প্রতিযোগী হতে পারেন? মহিলা কমিশনের চেয়ারপার্সন স্বাতী মালিওয়ালও এই প্রশ্ন তুলেছিলেন। তারপর অক্টোবর মাসে সাজিদ খানের বিরুদ্ধে সরব হন শার্লিন চোপড়া।

[আরও পড়ুন: ভুল চিকিৎসায় পঙ্গু হতে পারেন তসলিমা! চিকিৎসকের বিরুদ্ধে বিস্ফোরক লেখিকা ]

“সাজিদ খান আমাকে তাঁর যৌনাঙ্গ প্রদর্শন করিয়েছিল। বলেছিল রেটিং দিতে। এবার আমি ‘বিগ বস’-এর অন্দরে ঢুকে ওকে রেটিং দিতে চাই”, এমনই অভিযোগ করেছিলেন শার্লিন। থানায় এফআইআরও করেন তিনি। এরপরই সাজিদের পক্ষ নেন রাখি। সাজিদকে বেকসুর বলেও দাবি করেন তিনি। প্রশ্ন তোলেন, কেন শার্লিন এত বছর পর এই কথাগুলি বলে প্রচার পাওয়ার চেষ্টা করছেন।

রাখির প্রশ্নের জবাব বিদ্রুপ করেই দেন শার্লিন। বলেন, “কিলো কিলো মেকআপ করে পুরুষদের সঙ্গে হোটেলের ঘরে যান রাখি। ঘন ঘন প্রেমিক ও স্বামী বদলান। তিনি কেমন করে বুঝবেন!” এতেই ক্ষিপ্ত হয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন রাখি। শার্লিনের বিরুদ্ধে মানহানি ও কুরুচিকর মন্তব্যের অভিযোগ করেছেন তিনি। রাখির অভিযোগ, শার্লিনের মন্তব্যের প্রভাব তাঁর ব্যক্তিগত জীবনে পড়েছে। প্রেমিক আদিল তাঁর চরিত্র নিয়ে প্রশ্ন তুলছেন। এদিকে আবার শার্লিনের পালটা অভিযোগ, রাখি যেচে সাজিদ মামলায় নিজেকে জড়াচ্ছেন।

[আরও পড়ুন:  ফের ত্রাতা সোনু সুদ, এবার বিমানবন্দরে অসুস্থ যাত্রীর প্রাণ বাঁচালেন অভিনেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement