shono
Advertisement

আলিয়াকে ভুলে শ্রদ্ধার ঠোঁটে ঠোঁট রাখলেন রণবীর! দেখুন অভিনেতার কাণ্ড

নতুন ছবি 'তু ঝুটি ম্যায় মক্কার'-এ এই ঘটনা ঘটিয়েছেন রণবীর।
Posted: 02:20 PM Jan 23, 2023Updated: 02:23 PM Jan 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্ত্রী আলিয়াকে ভুলে শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor) ঠোঁটে ঠোঁট রেখেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor)। না না ভয় পাওয়ার কিছু নেই। অভিনেতা যা করেছেন পরিচালক লাভ রঞ্জনের নির্দেশেই করেছেন। মার্চ মাসে মুক্তি পাবে রণবীর-শ্রদ্ধা অভিনীত ‘তু ঝুটি ম্যায় মক্কার’ (Tu Jhoothi Main Makkaar) ছবি। সোমবার প্রকাশ্যে এল ট্রেলার।

Advertisement

এই প্রথমবার ক্যামেরার সামনে জুটি বেঁধেছেন রণবীর ও শ্রদ্ধা। ‘প্যায়ার কা পঞ্চনামা’র মতোই রোম্যান্টিক কমেডি হতে চলেছে এই ছবি। তেমন আভাসই ট্রেলারে পাওয়া যাচ্ছে। ছবিতে রণবীরের চরিত্রকে লেডি কিলার হিসেবেই দেখা যাচ্ছে। প্রেমের এই খেলায় শ্রদ্ধার চরিত্রও কমতি নয়। দু’জনের একটাই বক্তব্য, “প্রেমের সম্পর্কে জড়ানো সহজ, কিন্তু ছাড়ানো বেশ কঠিন।”

[আরও পড়ুন: পরনে সূতির শাড়ি, কপালে ছোট্ট টিপ, নতুন ছবির টিজারে স্বাধীনতা সংগ্রামী সারা আলি খান]

২০১৯ সালে রণবীর ও শ্রদ্ধার এই ছবির ঘোষণা হয়। কিন্তু তখন ছবির নাম ঠিক হয়নি। পরে ‘তু ঝুটি ম্যায় মক্কার’ নামটি বেছে নেওয়া হয়। ২০২১ সালের ৮ জানুয়ারি গাজিয়াবাদে ছবির শুটিং শুরু হয়। তারপর থেকে দিল্লি, মুম্বইয়ে শুটিংয়ের কাজ হয়। স্পেন ও মরিশাসেও ‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবির শুটিং হয়েছে। মাঝে বিপত্তির খবর শোনা গিয়েছিল। পারিশ্রমিক না পাওয়ায় নাকি বিক্ষোভ দেখিয়েছিলেন ছবির কলাকুশলীরা। যদিও এই অভিযোগ নস্যাৎ করে দেন পরিচালক লাভরঞ্জন।

‘তু ঝুটি ম্যায় মক্কার’ ছবিতে রণবীর কাপুরের মায়ের ভূমিকায় অভিনয় করছেন ডিম্পল কাপাডিয়া। আর এই ছবির মাধ্যমেই অভিনয় জগতে পা রাখছেন প্রযোজক-পরিচালক বনি কাপুর। শোনা গিয়েছে, রণবীরের বাবার ভূমিকায় অভিনয় করছেন তিনি। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাচ্ছে স্ট্যান্ড-আপ কমেডিয়ান অনুভব সিং বাসসিকে। আগামী ৮ মার্চ অর্থাৎ হোলির দিন মুক্তি পাচ্ছে ‘তু ঝুটি ম্যায় মক্কার’। সিনেমা হলে মুক্তির পালা শেষ হওয়ার বেশ কিছুদিন পরে নেটফ্লিক্সে দেখা যাবে ছবিটি।

[আরও পড়ুন: অগ্রিম বুকিংয়েই ঝড় তুলেছে ‘পাঠান’, রণলিয়ার ‘ব্রহ্মাস্ত্র’কেও ছাপিয়ে যাবে শাহরুখের ছবি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement