shono
Advertisement

আবার বিয়ে! বাগদান সারলেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী

২০১৬ সালে মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী।
Posted: 05:28 PM Jan 23, 2023Updated: 05:28 PM Jan 23, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা চলতেই থাকে। বিশেষ করে তাঁর প্রাক্তন স্বামী সংক্রান্ত কোনও খবর। তা নিয়ে অনেকেরই আগ্রহ রয়েছে। এমনই একটি খবরে সরগরম টালিগঞ্জের টিনসেল টাউন। শোনা যাচ্ছে, আবার বিয়ে করতে চলেছেন শ্রাবন্তীর প্রাক্তন স্বামী কৃষাণ ব্রজ (Krishan Vraj)। বাগদানও সেরে ফেলেছেন তিনি।

Advertisement

অল্প বয়সেই পরিচালক রাজীব বিশ্বাসকে বিয়ে করেছিলেন শ্রাবন্তী। দু’জনের ছেলে ঝিনুক। ১৩ বছরের সেই দাম্পত্য ভাঙে ২০১৬ সালে। সে বছরই মডেল কৃষাণ ব্রজের সঙ্গে সম্পর্কে জড়ান অভিনেত্রী। তাঁর সঙ্গে আইনি বিয়েও সেরেছিলেন। কিন্তু মাস কয়েক যেতে না যেতেই সম্পর্ক তিক্ত হতে শুরু করে। শ্রাবন্তী আলাদা থাকতে শুরু করেন। ২০১৯ সালের জানুয়ারি মাসে আলিপুর আদালত শ্রাবন্তী ও কৃষাণের বিচ্ছেদের মামলায় সিলমোহর দেয়। এরপরই আবার রোশন সিংকে বিয়ে করেন শ্রাবন্তী। রোশনের সঙ্গেও শ্রাবন্তীর সম্পর্ক টেকেনি। রোশনের সঙ্গেও ডিভোর্সের মামলা চলছে অভিনেত্রীর।

[আরও পড়ুন: ‘বলিউডের সুদিন ফেরাতে মোদির কথা শুনুন!’, ‘পাঠান’ নিয়ে প্রধানমন্ত্রীর ভূমিকার প্রশংসায় অক্ষয়]

বর্তমানে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। এমন পরিস্থিতিতেই কৃষাণ ব্রজের বিয়ের খবর শোনা গেল। সোশ্যাল মিডিয়ায় বাগদানের ছবি ছড়িয়ে পড়েছে। কার সঙ্গে কৃষাণ বাগদান পর্ব সেরেছেন তা এখনও পর্যন্ত জানা যায়নি। তবে আংটিবদলের সময় কৃষাণ পরেছিলেন শেরওয়ানি। তাঁর সঙ্গিনীর পরণে ছিল লেহেঙ্গা। কেক কেটে বিশেষ মুহূর্ত সেলিব্রেট করা হয়।

এদিকে গত শুক্রবারই মুক্তি পেয়েছে ‘কাবেরী অন্তর্ধান’। আর তাতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো দাপুটে অভিনেতার সঙ্গে কাজ করেছেন শ্রাবন্তী। ইতিমধ্যেই ছবিটি সমালোচক মহলে প্রশংসিত হয়েছে। শ্রাবন্তীও আলাদাভাবে ছবিতে নজর কেড়েছেন।

[আরও পড়ুন: শাহরুখকে ‘শ্রী’ বলায় বিতর্ক, কী সাফাই অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার