shono
Advertisement

টুইটারে ফিরেই ট্রেন্ডিং কঙ্গনা, কী লিখলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’?

২০২১ সালের মে মাসে কঙ্গনার টুইটার প্রোফাইল সাসপেন্ড করা হয়েছিল।
Posted: 07:51 PM Jan 24, 2023Updated: 07:53 PM Jan 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেজায় খুশি কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। অবশেষে নিজের টুইটার অ্যাকাউন্ট ফিরে পেলেন বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। ২০২১ সালের মে মাসে কঙ্গনার টুইটার প্রোফাইল সাসপেন্ড করা হয়েছিল। তার প্রায় কুড়ি মাস পর টুইটারে প্রত্যাবর্তন হল অভিনেত্রীর।

Advertisement

নিজগুণেই বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের তকমা পেয়েছেন কঙ্গনা রানাউত। একাই প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। কৃষক আন্দোলনের (Farmers Protest) বিরুদ্ধে কথা বলে অনেকের বিরাগভাজন হয়েছে। বাংলায় ভোটের রায় বেরনোর আগে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লাগাতার ‘বিষোদগার’ করছিলেন। এছাড়াও নানা উসকানিমূলক মন্তব্য করার অভিযোগ উঠেছিল অভিনেত্রীর বিরুদ্ধে। এমন অভিযোগের জেরেই কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়।

[আরও পড়ুন: ধুন্ধুমার অ্যাকশন, ‘পাঠান’ ঝড়ের মাঝেই ‘ভোলা’র দ্বিতীয় টিজারে চমকে দিলেন অজয়]

এর মধ্যেই গত বছর টুইটারের মালিকানা পেয়ে যান মার্কিন ধনকুবের এলন মাস্ক (Elon Mask)। মাইক্রো ব্লগিং সাইটটির মালিকানা পেয়েই তিনি ছেঁটে ফেলেন টুইটারের ভারতীয় বংশোদ্ভূত সিইও পরাগ আগরওয়ালকে। টুইটারের অন্যান্য শীর্ষ নেতাদেরও ছেঁটে ফেলেন তিনি। তবে এতে কঙ্গনা বেশ খুশি হন। বহুদিন বাদে তিনি নিজের সাসপেন্ড হওয়া টুইটার অ্যাকাউন্ট ফিরে পাওয়ার আশা দেখতে পান। এক নেটিজেন লিখেছিলেন, “বাকস্বাধীনতা বিষয়টি অত্যন্ত জরুরি। এর জন্য কঙ্গনা রানাওয়াতের টুইটার হ্যান্ডেলকেও ফিরিয়ে দেওয়া উচিত।” এলন মাস্ককে (Elon Musk) ট্যাগ করে ওই পোস্ট শেয়ার করেন কঙ্গনা।

অবশেষে মঙ্গলবার নিজের টুইটার অ্যাকাউন্ট ফিরে পান। লেখেন, “হ্যালো এভরিওয়ান, এখানে ফিরে ভাল লাগছে।” কিছুদিন আগেই কঙ্গনার ‘এমার্জেন্সি’ সিনেমার শুটিং শেষ হয়েছে। তার ভিডিও-ও পোস্ট করেন অভিনেত্রী। আর কয়েক ঘণ্টার মধ্যেই কঙ্গনার নাম টুইটারে ট্রেন্ডিং হয়ে যায়। অনেকেই তাঁকে সামাজিক এই মাধ্যমে স্বাগত জানান।

[আরও পড়ুন: ধুন্ধুমার অ্যাকশন, ‘পাঠান’ ঝড়ের মাঝেই ‘ভোলা’র দ্বিতীয় টিজারে চমকে দিলেন অজয়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement