shono
Advertisement

‘মূর্খের ইন্ডাস্ট্রিতে বাস করছি!’টুইটারে ফিরে ‘পাঠান’কে কটাক্ষ কঙ্গনার

হঠাৎ এমন কেন বললেন কঙ্গনা?
Posted: 07:53 PM Jan 25, 2023Updated: 07:53 PM Jan 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এত কিছু ঘটে গেলেও কঙ্গনা কিন্তু একই রয়েছেন। মুখ খুলছেন, আর তা খুলতেই বিতর্ক। আর এবার পাঠানকে ইঙ্গিত করে বলিউডকে ফের একহাত নিলেন কঙ্গনা (Kangana Ranaut)। টুইটে স্পষ্ট লিখলেন, ছবি যেমনই হোক, টাকার অঙ্কই সব!

Advertisement

মুক্তি পেতেই ‘পাঠান’ জ্বরে কাবু গোটা দেশ। কলকাতা থেকে কানপুর শাহরুখ ভক্তরা প্রেক্ষাগৃহর সামনে হইচইয়ে মেতে উঠেছে দিনভর। ঠিক এই সময়ই ইনস্টাগ্রামে বোমা ফাটালেন কঙ্গনা। ‘পাঠান’ ছবির দুর্দান্ত ওপেনিংকে ইঙ্গিত করে কঙ্গনা লিখলেন, ‘বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি মূর্খদের জায়গা। নোংরামি ছাড়া কিছু হয় না এখানে। যখনই কোনও সৃষ্টি বা রক্ত জল করা প্রয়াস সামনে আসে, আপনার মুখে ছুড়ে দেওয়া হবে অর্থের ঝঙ্কার। সিনেমা কতটা ভাল হল, তা মাপা হবে টাকার অঙ্কে। তা হলে শিল্পের আর দরকার কী? খুব করুণা হয়।’

প্রসঙ্গত, ২০২১ সালের মে মাসে কঙ্গনার টুইটার প্রোফাইল সাসপেন্ড করা হয়েছিল। তার প্রায় কুড়ি মাস পর টুইটারে প্রত্যাবর্তন হল অভিনেত্রীর।

[আরও পড়ুন: ছোট পোশাক পরায় বাড়ি ভাড়া দিচ্ছেন না মুসলিমরা, আশ্রয় নেই হিন্দু বাড়িতেও! বিপাকে উরফি]

নিজগুণেই বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইনের তকমা পেয়েছেন কঙ্গনা রানাউত। একাই প্রায় গোটা বলিউডের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। কৃষক আন্দোলনের (Farmers Protest) বিরুদ্ধে কথা বলে অনেকের বিরাগভাজন হয়েছে। বাংলায় ভোটের রায় বেরনোর আগে থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে লাগাতার ‘বিষোদগার’ করছিলেন। এছাড়াও নানা উসকানিমূলক মন্তব্য করার অভিযোগ উঠেছিল অভিনেত্রীর বিরুদ্ধে। এমন অভিযোগের জেরেই কঙ্গনার টুইটার অ্যাকাউন্ট সাসপেন্ড করা হয়।

 

এর মধ্যেই গত বছর টুইটারের মালিকানা পেয়ে যান মার্কিন ধনকুবের এলন মাস্ক (Elon Mask)। মাইক্রো ব্লগিং সাইটটির মালিকানা পেয়েই তিনি ছেঁটে ফেলেন টুইটারের ভারতীয় বংশোদ্ভূত সিইও পরাগ আগরওয়ালকে। টুইটারের অন্যান্য শীর্ষ নেতাদেরও ছেঁটে ফেলেন তিনি। তবে এতে কঙ্গনা বেশ খুশি হন। বহুদিন বাদে তিনি নিজের সাসপেন্ড হওয়া টুইটার অ্যাকাউন্ট ফিরে পাওয়ার আশা দেখতে পান। এক নেটিজেন লিখেছিলেন, “বাকস্বাধীনতা বিষয়টি অত্যন্ত জরুরি। এর জন্য কঙ্গনা রানাওয়াতের টুইটার হ্যান্ডেলকেও ফিরিয়ে দেওয়া উচিত।” এলন মাস্ককে (Elon Musk) ট্যাগ করে ওই পোস্ট শেয়ার করেন কঙ্গনা।

[আরও পড়ুন: ‘পাঠান’-এর মুক্তি নিয়ে বলিউডের দাদাগিরি! ‘রাস্তায় এসে দাঁড়িয়েছি’, তীব্র প্রতিবাদ কৌশিকের]

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement