shono
Advertisement

ভস্ম মাখা কপাল, চোখে রাগের আগুন, সাধুবেশে এই অভিনেতা কি দেব? গুঞ্জন তুঙ্গে

নামটা জানলে অবাক হবেন!
Posted: 03:33 PM Jan 26, 2023Updated: 03:41 PM Jan 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সরস্বতী পুজোর দিনই চমক দিলেন দেব। আর এমন এক চমক দিলেন, যা দেখে হতবাক তাঁর অনুরাগীরা। দেব তাঁর সোশ্য়াল মিডিয়ায় প্রকাশ্যে আনলেন ‘বাঘাযতীন’ ছবির নতুন লুক। যেখানে একেবারে চেনা দায় দেবকে। কপালে ভস্ম মাখা। কপালে সিঁদুর। লম্বা চুল। প্রথমে তো মনে হয়েছিল নিশ্চয়ই অন্য কে। তবে ফাঁস করলেন দেব (Dev) নিজেই।

Advertisement

সংবাদমাধ্যমে দেব জানিয়েছেন, এই চরিত্রটা সত্য়িই অন্যরকম। আমার কাছে খুব বড় চ্যালেঞ্জ। বিশেষ করে এই লুকটা। দেবের এই লুক করেছেন রূপটান শিল্পী সোমনাথ কুণ্ডু।

এই লুকের ছবি শেয়ার করে দেব লিখেছেন, ”অজস্র কঠিন লড়াইয়ের পর দু’শো বছরের ইংরেজ শাসন ধূলিসাৎ করে ভারত পেয়েছিল স্বপ্নের স্বাধীনতা। সেই সব লড়াইয়ের ইতিহাসে আমরা পেয়েছি অনেক বীরযোদ্ধা, তাদের মধ্যে এক অন্যতম সংগ্রামী ‘বাঘাযতীন’ এর গল্প নিয়ে আমরা আসছি এই পুজোতে।”

[আরও পড়ুন: ‘স্ক্রিপ্টের পুরো কাজ পাঁচ-ছ’মাসে শেষ হবে’, সৌরভের বায়োপিক নিয়ে অকপট প্রযোজক]

অকুতোভয় বাঘাযতীন ভারতের স্বাধীনতা আন্দোলনের অন্যতম সৈনিক। আত্মমর্যাদা ও জাতীয়তাবোধের অধিকারী ছিলেন তিনি। শোনা যায়, শুধুমাত্র একটি ছুরি নিয়ে তিনি একাই একটি বাঘকে মেরেছিলেন। সেই কারণেই তাঁকে বাঘাযতীন নামে ডাকা হত। এমন এক মানুষের ভূমিকায় অভিনয় করতে চলেছেন দেব। তাঁর প্রযোজনাতেই ছবিটি পরিচালনা করছেন অরুণ রায়।

“যতীন মুখোপাধ্যায় হয় মারে না হয় মরে, ধরা দেয় না। ৭৫ তম স্বাধীনতার এই মহোৎসবে উন্মোচিত হবে এক বাঙালির বীরগাথা, বাংলার বীর – বাঘাযতীন।” ক্যাপশনে একথা লিখেই ছবির প্রথম ঝলক প্রকাশ করেছিলেন দেব। যাতে গ্রাফিক্যাল মোশন ব্যবহার করা হয়েছে। নেপথ্যে শোনা যাচ্ছে ‘বন্দে মাতরম্’-এর সুর। এক্কেবারে শেষে ‘বাঘাযতীন’ হিসেবে দেবকে দেখা যাচ্ছে।

২০২১ সালে ‘গোলন্দাজ’ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারী হিসেবে বড়পর্দায় দেবকে দেখা গিয়েছিল। এসভিএফের পরিচালনায় সে ছবিটি পরিচালনা করেছিলেন ধ্রুব বন্দ্যোপাধ্যায়। এবার নিজের প্রযোজনাতেই স্বাধীনতা সংগ্রামীর চরিত্রে দেব। তাতেই অনুরাগীদের প্রত্যাশার পারদ তুঙ্গে। আরও একটি ব্লকবাস্টার সুপারস্টার উপহার দিতে চলেছেন, এমনটাই মনে করছেন তাঁরা।

[আরও পড়ুন: ঠান্ডা লড়াই শেষ? ‘পাঠান’ ঝড়ের মাঝেই ৭ বছর পর আমিরের বাড়িতে সলমন খান ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement