shono
Advertisement

জব্দ বয়কট গ্যাং, ‘পাঠানে’র সাফল্যে শাহরুখের বাড়িতে আলিয়ার উদ্দাম নাচ, দেখুন ভিডিও

হাজির ছিলেন রণবীর সিং, দীপিকা ও কপিল শর্মা।
Posted: 02:00 PM Jan 28, 2023Updated: 02:36 PM Jan 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে একের পর এক রেকর্ড ভাঙছে শাহরুখের ‘পাঠান’। বলিউড বয়কট গ্যাংকে বুড়ো আঙুল দেখিয়ে দুর্বার গতিতে এগিয়ে চলেছে ‘পাঠান’ ঝড়। আর শাহরুখের এই ছবির সাফল্য শুধুই পাঠানের জয় নয়। বরং গোটা বলিউডই যেন বয়কট ট্রেন্ডকে ভেঙে দিয়ে দারুণ খুশি। সেই কারণেই, সোজা শাহরুখের মন্নতে গিয়ে, পাঠান ছবির সেলিব্রেশনে মেতে উঠলেন আলিয়া ভাট, দীপিকা, রণবীররা। হাজির ছিলেন কপিল শর্মাও। আলিয়া এতটাই খুশি যে, চামচ মুখে নাচতে শুরু করলেন। সেই নাচের ভিডিওই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

২০১৮ সালে মুক্তি পেয়েছিল শাহরুখ, ক্যাটরিনা, অনুষ্কা অভিনীত ‘জিরো’। ছবির ব্যর্থতার পর বড়পর্দা থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন শাহরুখ। এতেই অনুরাগীদের মন ভেঙে গিয়েছিল। বলিউড বাদশার সিনেমার সেটে ফেরার অপেক্ষায় দিন গুনছিলেন তাঁরা। সেই অপেক্ষার অবসান হয় ‘পাঠান’-এর ঘোষণায়। ছবির মুক্তির দিন ধার্য হতেই শাহরুখ-ভক্তদের উন্মাদনা শুরু হয়ে যায়। অবশ্য ‘পাঠান’ নিয়ে বিতর্ক কম হয়নি। ‘বেশরম রং’ থেকে দীপিকার গেরুয়া বিকিনি, সবেতেই আপত্তি উঠেছে। কিন্তু শাহরুখ ভক্তদের উল্লাসের কাছে বিতর্কের সমস্ত রং আজ ফিকে।

[আরও পড়ুন: দেবের ‘প্রজাপতি’র হাত ধরে নতুন রূপে আত্মপ্রকাশ চন্দননগরের এই সিনেমা হলের ]

দেশ-বিদেশ মিলিয়ে দু’দিনে মোট ২১৯.৬০ কোটি টাকা আয় করেছে ‘পাঠান’ (Pathaan Box Office) । প্রথম দিনের আয় ১০৬ কোটি টাকা। যার মধ্যে দেশে ‘পাঠান’ মোট ৫৭ কোটি টাকার ব্যবসা করেছে। এর মধ্যে ৫৫ কোটি টাকা হিন্দি ভার্সানের মাধ্যমে আয় হয়েছে। আর ডাবিং ভার্সানের আয় ২ কোটি। দ্বিতীয় দিন ‘পাঠান’ অর্থাৎ সাধারণতন্ত্র দিবস তথা সরস্বতী পুজোর দিন ১১৩.৬০ কোটি টাকা আয় হয়েছে শাহরুখের কামব্যাক ছবির। যার মধ্যে দেশে ‘পাঠান’-এর আয় ৬৮ কোটি টাকা আর বিদেশে ৪৫.৬০ কোটি টাকা। চলচ্চিত্র বিশেষজ্ঞদের ধারণা, তিন দিনে তিনশো কোটি টাকা ছাড়িয়ে যাবে পাঠানের আয়।

‘পাঠান’ ছবির অন্যতম আকর্ষণ ছিলেন সলমন খান। দুই খানের যুগলবন্দি বেশ উপভোগ করেছেন দর্শকরা। তবে বলিউডের তৃতীয় খান অর্থাৎ আমির খানের নামও শাহরুখের ছবির সঙ্গে জড়িয়ে গিয়েছে। আমিরের বোন নিখত শাহরুখের পাতানো মায়ের ভূমিকায় অভিনয় করেছেন।

এদিকে সাফল্যের মাঝেই ইঙ্গিতপূর্ণ বার্তা দিয়েছেন শাহরুখ। সোশ্যাল মিডিয়ায় কামব্যাক কিং জানিয়েছেন, সাময়িক বিরতির পর ফিরে আসার পরিকল্পনা তাঁর ছিল না। কারণ সামনের দিকে এগিয়ে গেলে পিছনে ফিরে তাকাতে নেই। তবে যা শুরু করা হয় তা শেষও করা উচিত এমনটাই পরামর্শ দিয়েছেন তিনি।

[আরও পড়ুন: মদ-সিগারেটের নেশায় ডুবে থাকতেন, কার সঙ্গ বাঁচিয়ে দিল? মুখ খুললেন রজনীকান্ত ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement