shono
Advertisement

Dev: টলিউডে ‘প্রাপ্তবয়স্ক’হতেই এবার ব্যোমকেশ দেব? অভিনেতার টুইট ঘিরে জল্পনা

শনিবার টলিউডে অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হল দেবের।
Posted: 07:50 PM Jan 28, 2023Updated: 07:58 PM Jan 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রূপোলি পর্দায় বারবার ব্যোমকেশ বক্সিকে খুঁজে পেয়েছেন বাঙালি দর্শক। গোয়েন্দা চরিত্রে কখনও উত্তম কুমার কিংবা পরমব্রত চট্টোপাধ্যায়, আবার কখনও যিশু সেনগুপ্ত, সুজয় ঘোষ বা অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাদের দেখা গিয়েছে। এবার কি সেই তালিকায় যুক্ত হতে চলেছে দেবের নামও। শনিবার সন্ধেয় টলিউডের হার্টথ্রবের টুইটে তুঙ্গে জল্পনা।

Advertisement

শনিবার বিকেলে দেব একটি ছবি পোস্ট করেন। ওই ছবির ক্যাপশনে তিনি লেখেন, “অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ করার দিনে ‘বাঘাযতীন’ ছবির সেটে। আজ অভিনেতা নয়। একজন প্রযোজক হিসাবে বসে রয়েছি। আমি জানি না কীভাবে এই অনুভূতি বর্ণনা করব। আমি ধন্য। এইটুকু বলতে পারি।”

[আরও পড়ুন: ‘বয়কট মুভমেন্টের গালে একটা বড় চড়!’ ‘পাঠান’ ছবির সাফল্যে উচ্ছ্বসিত ঋদ্ধি সেন]

তারপর থেকে শুভেচ্ছার জোয়ারে ভাসছেন অভিনেতা। তবে সন্ধেয় দেবের টুইটে রয়েছে বিশেষ চমক। তিনি লেখেন, “ইন্ডাস্ট্রিতে একজন অভিনেতা হিসাবে ১৭ বছর পূর্ণ হল। অভিনেতা হিসাবে আমার পরবর্তী ছবি ‘ব্যোমকেশ দুর্গ রহস্য’। প্রযোজক দেব এন্টারটেনমেন্ট ভেঞ্চার্স এবং শ্যাডো ফিল্ম। সবসময় আপনাদের আশীর্বাদ কাম্য। ছবির বাকি কলাকুশলী এবং পরিচালকের নাম খুব শীঘ্রই ঘোষণা করা হবে।”

দেবের টুইটে স্বাভাবিকভাবেই অবাক অনুরাগীরা। প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি পর্দায় ব্যোমকেশ রূপে এবার ধরা দিতে চলেছেন ‘প্রাপ্তবয়স্ক’ দেব? যদিও সে জল্পনা এখনও জিইয়ে রেখেছেন ‘খোকাবাবু’। সম্প্রতি শোনা গিয়েছে, সৃজিত ব্যোমকেশ নিয়ে কাজ করতে চলেছেন। তাহলে কি সৃজিতের ছবিতেই ব্যোমকেশ হতে চলেছেন দেব, চলছে জোর আলোচনা।

[আরও পড়ুন: ‘গত ১০ বছরে শাহরুখের সেরা ছবি’, ভােলবদলে ‘পাঠান’ ছবির প্রশংসায় কঙ্গনা রানাউত!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement