shono
Advertisement

হাঁটতে অক্ষম বন্ধু, কাঁধে নিয়েই বিহার থেকে বাংলায় ‘পাঠান’দেখতে হাজির তরুণ! ভিডিও ভাইরাল

তিনদিনেই তিনশো কোটির ক্লাবে পৌঁছে গিয়েছে শাহরুখের নতুন ছবি।
Posted: 02:44 PM Jan 29, 2023Updated: 03:03 PM Jan 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এভাবেও ফিরে আসা যায়! বক্স অফিসে ঝড় তুলে দিয়ে চার বছর পর রুপোলি পর্দায় প্রত্যাবর্তন শাহরুখ খানের। তিনদিনেই পেরিয়েছে তিনশো কোটির গণ্ডি। সকলেই ছুটছেন ‘পাঠান’ দেখতে। এ যেন নিছক কোনও ছবি দেখতে যাওয়া নয়, উৎসবে শামিল হওয়া। ‘গুরু’র মুখে ‘জিন্দা হ্যায়’ শুনে কিংবা ‘ঝুমে জো পাঠান’ গানে দীপিকার সঙ্গে তাঁর নাচ দেখে সিনেমা হল জুড়ে হর্ষধ্বনি। আবার সলমনের ক্যামিও দেখেও উত্তেজিত অনেকে। এত উল্লাসের ভিড়েও এক হৃদয়-ছোঁয়া কাহিনি ভাইরাল হয়েছে, যার প্রেক্ষাপট ‘পাঠান’ই।

Advertisement

ভাইরাল হওয়া একটি ভিডিওয় দেখা যাচ্ছে, এক তরুণ কাঁধে করে নিয়ে যাচ্ছেন তাঁর বন্ধুকে। কেননা বন্ধুটি বিশেষ চাহিদাসম্পন্ন। তিনি নিজে হাঁটতে পারেন না। কিন্তু পর্দায় শাহরুখকে (Shah Rukh Khan) দেখার বাসনা তীব্র। তাই তাঁকে কাঁধে করেই হলে হাজির ওই তরুণ। বন্ধুত্বের এমন অসামান্য এক অভিজ্ঞতার সাক্ষী হয়ে আপ্লুত নেট ভুবন।

[আরও পড়ুন: ‘পাঠানে’র সাফল্যের মাঝেই বিরতি নেওয়ার কথা জানালেন শাহরুখ, নেটদুনিয়ায় হইচই]

ভিডিওটি প্রথমে পোস্ট করা হয়েছিল এক শাহরুখ-ফ্যান অ্যাকাউন্ট থেকে। পরে তা শেয়ার হতে হতে ছড়িয়ে পড়ে দ্রুত। জানা যাচ্ছে, বিহারের ভাগলপুর থেকে বাংলার মালদায় এভাবেই এসেছেন তাঁরা। সেখানকার সামসি পবন টকিতে চলছে ‘পাঠান’ (Pathaan)। প্রিয় নায়ককে দেখতে সকলেই যাচ্ছেন। কিন্তু তারই মধ্যে বন্ধুর স্বপ্নপূরণ করার দায়িত্ব এভাবে নিতে দেখা যায়নি কাউকে। স্বাভাবিক ভাবেই সকলের মন জিতে নিয়েছেন ওই তরুণ।

প্রসঙ্গত, ২০১৮ সালে শেষবার ‘জিরো’ ছবিতে দেখা গিয়েছিল শাহরুখকে। তার পর থেকে অনুরাগীদের অপেক্ষা দীর্ঘ থেকে দীর্ঘতর হয়েছে। কবে রুপোলি পর্দায় দেখা মিলবে তাঁর, সেই প্রশ্নের উত্তরেই দিন গুনছিলেন তাঁরা। অবশেষে ২৫ জানুয়ারি সেই প্রতীক্ষার অবসান ঘটিয়ে বাদশার মতোই ফিরেছেন তিনি। আর তাই ‘পাঠান’ জ্বরে ভুগছেন শাহরুখের অনুরাগীরা। হিসেব বলছে, ছবি মুক্তির প্রথম তিনদিনের মধ্যেই গোটা বিশ্বে ৩১৩ কোটি টাকা নিজের ঘরে তুলেছে ‘পাঠান’। যা চলতে থাকা ‘বয়কট’ ট্রেন্ডকে চূর্ণবিচূর্ণ করে দিয়েছে।

এপ্রসঙ্গে চমৎকার একটি টুইট করেছেন বিখ্যাত পরিচালক রামগোপাল ভার্মা। তিনি লিখেছেন, ‘১. ওটিটির যুগে থিয়েটারের কালেকশন বিরাট কিছু হওয়া সম্ভব নয়। ২. শাহরুখ এখন নিভন্ত তারা। ৩. দক্ষিণী মশলা ছবির মতো ব্লকবাস্টার বলিউড কোনওদিনই বানাতে পারবে না। ৪. কেজিএফ ২-এর রেকর্ড ভাঙতে কয়েক বছর লেগে যাবে। উপরের সব ক’টা মিথ ‘পাঠান’ ভেঙে দিয়েছে।’

[আরও পড়ুন: ‘মাথার উপর থেকে মায়ের হাত সরে গেল…’, মা’কে হারিয়ে কান্নায় ভেঙে পড়লেন রাখি সাওয়ান্ত]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement