shono
Advertisement

কেন রেগেমেগে ভক্তের ফোন ছুড়ে ফেলেছিলেন রণবীর? দীর্ঘদিন পর জানা গেল সেই তথ্য

অভিনেতার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।
Posted: 05:52 PM Jan 29, 2023Updated: 05:52 PM Jan 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  একবারের চেষ্টায় সেলফি তুলতে পারেননি অনুরাগী। তাতেই রেগে আগুন রণবীর কাপুর (Ranbir Kapoor)।  ফ্যানের হাত থেকে মোবাইল নিয়ে ছুড়ে ফেলে দেন তারকা। সেই ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হয়ে যায় নিন্দা। কিন্তু আচমকা কেন এই কাজ করলেন রণবীর? তা জানা গেল এতদিনে। 

Advertisement

‘ব্রহ্মাস্ত্র: পার্ট ১ শিবা’ সাফল্য পেয়েছে। ছবির পরের পর্বের অপেক্ষায় দিন গুনছেন সিনেপ্রেমীরা। এর মধ্যেই আবার বাবা হয়েছেন রণবীর।  সময়টা ভাল যাচ্ছে অভিনেতার। এমন পরিস্থিতিতেই অনুরাগীর মোবাইল ছুড়ে ফেলে দেন রণবীর। আর সেই ভিডিও দাবানলের মতো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। 

[আরও পড়ুন: মাথায় পাকা চুল, চোখে চশমা, ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজের টিজারে শুভশ্রীকে চেনাই দায়!]

রণবীরের মতো একজন তারকা কীভাবে এমন কাজ করতে পারেন? তাহলে কি ছবির সাফল্যে কাপুর পরিবারের সন্তানের মাথা ঘুরে গিয়েছে?  অনুরাগীর না হয় একটু সময়ই লাগছিল, তা বলে এমন ব্যবহার তো কাম্য নয়! এমন নানা মন্তব্য রণবীরের ভিডিওতে করা হয়। মিডিয়ার সঙ্গে রণবীর এমন ব্যবহার ইতিহাস নেই বললেই চলে। তাহলে অভিনেতার হঠাৎ কী হল? সেই প্রশ্নের উত্তর জানতে চান অনেকে। 

প্রশ্নের উত্তর রণবীর দেননি। তা দিয়েছে এক ফোন স্মার্টফোন প্রস্তুত কারক সংস্থা। কারণ রণবীরের এই কাণ্ড ওই ফোন প্রচারেরই অঙ্গ ছিল।  ফোন প্রস্তুতকারক সংস্থার পক্ষ থেকে রণবীরের ফোন ফেলার সম্পূর্ণ ভিডিওটি পোস্ট করা হয়েছে। তবে আপনি যদি তা শেয়ার করেন তবেই পুরো ভিডিওটি দেখতে পারবেন। যাতে দেখা যাচ্ছে, অনুরাগীর ফোন ফেলে দেওয়ার পরই তাঁকে নতুন ফোন উপহার হিসেবে দিচ্ছেন রণবীর। তারপর নতুন সেই ফোনে হাসিমুখে সেলফি তোলেন দু’জনে। 

[আরও পড়ুন: হাঁটতে অক্ষম বন্ধু, কাঁধে নিয়েই বিহার থেকে বাংলায় ‘পাঠান’ দেখতে হাজির তরুণ! ভিডিও ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement